kalerkantho

১০ স্কুলে একযোগে বৃক্ষরোপণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২৬ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



১০ স্কুলে একযোগে বৃক্ষরোপণ

চকরিয়ার বিভিন্ন স্কুলে বৃক্ষরোপণে সচেতনতা বাড়াতে কর্মসূচি শুরু করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বাধীন মঞ্চ’। ছবি : কালের কণ্ঠ

চকরিয়ায় একযোগে ১০টি মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘স্বাধীন মঞ্চ’। রবিবার সকাল ১০টা থেকে শুরু হওয়া বিকেল তিনটা পর্যন্ত পর্যায়ক্রমে এসব বিদ্যালয়ে বৃক্ষরোপণ করা হয়।

প্রধান শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন পালাকাটা উচ্চ বিদ্যালয়ের রেজাউল করিম, কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের মোহাম্মদুল হক, কোরক বিদ্যাপীঠের নুরুল আখের, চকরিয়া গ্রামার স্কুলের রফিকুল ইসলাম, সরকারি উচ্চ বিদ্যালয়ের জিএএম এনামুল হক, রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের আনোয়ার হোসেন, ফাঁসিয়াখালী বালিকা উচ্চ বিদ্যালয়ের এস এম সালাহউদ্দিন মিনার। এ ছাড়া বাকি তিন বিদ্যালয় শেখ রাসেল স্কুল, পৌর আদর্শ শিক্ষা নিকেতন ও ক্যামব্রিয়ান স্কুলেও স্বাধীন মঞ্চের পক্ষ থেকে ১৩০০ চারা বিতরণ ও রোপণ করা হয়। উপস্থিত ছিলেন স্বাধীন মঞ্চ উপদেষ্টা পরিষদ সদস্য খোরশেদুল আলম, সাবেক উপদেষ্টা পরিষদ সদস্য সাংবাদিক ছোটন কান্তি নাথ, বর্তমান স্থায়ী পরিষদ সদস্য জিয়াউদ্দিন জিয়া, বিপ্লব দাশগুপ্ত, সাবেক প্রধান সমন্বয়ক আবুল মাসরুর, বর্তমান প্রধান সমন্বয়ক খায়রুল বাশার সোহেল, উপ-সমন্বয়ক আবদুল আজিজ আজাদ, সরওয়ার ইসলাম নিল, জায়েদ হোসেন নয়ন, সাবেক উপ-সমন্বয়ক আমিরুল ফয়েজ, সংগঠক জালাল উদ্দিন, আশরাফুল সিহাব সায়মন, সাদ উদ্দিন আল জাবিদ, সদস্য জাহেদুল ইসলাম, ছোটন প্রমুখ।

মন্তব্য