kalerkantho

শনিবার । ১৬ ফাল্গুন ১৪২৬ । ২৯ ফেব্রুয়ারি ২০২০। ৪ রজব জমাদিউস সানি ১৪৪১

বোয়ালখালীর ওসিকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

১০ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামের বোয়ালখালীতে মাদক কারবারিকে ছেড়ে দেওয়ার সংবাদের জেরে কালের কণ্ঠর স্থানীয় প্রতিনিধি ও মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক কাজী আয়েশা ফারজানাকে থানার ওসি নেয়ামত উল্লাহর নাজেহাল করার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিভিন্ন সাংবাদিক, সামাজিক ও মানবাধিকার সংগঠন। গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ডেঙ্গু বিষয়ক মতবিনিময়সভায় স্থানীয় এমপি মঈন উদ্দীন খান বাদলের সামনে কাজী আয়েশাকে নাজেহাল করা হয়।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে বলেন, সরকার যখন মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি নিয়েছে, তখন বোয়ালখালী থানার ওসির মাদক কারবারি ছেড়ে দেওয়ার সংবাদে ক্ষুব্ধ হয়ে ‘পুলিশ কারো বাবার চাকর নয়’ বলে আস্ফাালনে বিস্মিত সাধারণ মানুষ। এমপির উপস্থিতিতে ওসির এ ধরনের মন্তব্য জাতিকে ভাবিয়ে তুলেছে। অবিলম্বে ওসিকে সাংবাদিকদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।

এ ছাড়া দক্ষিণ জেলা মফস্বল সাংবাদিক ফোরাম, বোয়ালখালী, পটিয়া, সাতকানিয়া, চন্দনাইশ, লোহাগাড়া, আনোয়ারা, বাঁশখালীসহ চট্টগ্রামের স্থানীয় প্রেস ক্লাব ও মফস্বল সাংবাদিক ফোরাম, বোয়ালখালী নারী উন্নয়ন সংস্থা তরী, আইন সহায়তা কেন্দ্র (আসক), পূজা উদ্‌যাপন পরিষদসহ বিভিন্ন সংগঠন পৃথক বিবৃতিতে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা