kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

মলম পার্টির তিন সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৫ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নগরের পতেঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে মলম পার্টির সদস্য অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে। তাঁদের হেফাজত থেকে মলম, ওষুধ ও জুস জব্দ করা হয়েছে। শনিবার রাতে দক্ষিণ পতেঙ্গা বিজয়নগর নগর এলাকার সড়কে এ অভিযান চলে।

গ্রেপ্তারকৃতরা হলেন বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার কাঁঠালতলা গ্রামের মৃত হেমায়েত খাঁর ছেলে মানিক খাঁ (৩০), মংলা থানার আরজি কাকোড়ডোন গ্রামের মৃত আবুল হাসেম বেপারির ছেলে মো. হালিম (৩৮) ও পিরোজপুর থানার মঠবাড়িয়া থানার দেবীপুর গ্রামের মৃত আমির হোসেন হাওলাদারের ছেলে মো. ফারুক হাওলাদার (৫২)। তিনজনই নগরে ভাড়া বাসায় থাকেন। 

পতেঙ্গা থানার অফিসার ইনচার্জ উৎপল বড়ুয়া জানান, গত শনিবার রাতে ডিউটি করার সময় থানার উপ-পরিদর্শক সুবীর পাল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারেন, দক্ষিণ পতেঙ্গা বিজয়নগর রোডের মাথা এলাকায় একদল মলম পার্টি অবস্থান করছে।-এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়। অন্য তিনজন পালিয়ে যায়। পলাতক আসামিরা হলেন  মো. জলিল, মো. সুমন ও মো. হারুন। তাঁদের কাছ থেকে মলম, ওষুধ ও জুস জব্দের পর উপ-পরিদর্শক সুবীর পাল বাদী হয়ে একটি মামলা করেন। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। পলাতক তিন মলম পার্টির সদস্যকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

ওসি উৎপল বড়ুয়া বলেন, ‘আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, তারা ওষুধ প্রয়োগ করে সাধারণ মানুষকে অজ্ঞান করে তাদের সর্বস্ব ছিনতাই করে নেয়। পতেঙ্গা থানা এলাকা ছাড়াও পুরো নগরে তারা বিচরণ করে। সুযোগ বুঝে ছিনতাই করে।’

মন্তব্য



সাতদিনের সেরা