kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

বান্দরবানে ৭ ঘণ্টা বন্ধ থাকার পর যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

২৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইউএনওর গাড়ির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর ট্রাকচালককে আটক ও ১৫ দিনের কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে সোমবার সকাল থেকে বান্দরবান জেলা সদরের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। বান্দরবান জেলা পরিবহন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ এই কর্মসূচির ডাক দেয়।

এদিকে যানবাহন চলাচল বন্ধ থাকায় পর্যটকদের অসুবিধার দিক বিবেচনা করে প্রশাসনের আশ্বাসের পরিপ্রেক্ষিতে সন্ধ্যা ৬টা থেকে এই কর্মসূচি স্থগিত করা হলে যানবাহন চলাচল আবার স্বাভাবিক হয়।

পরিবহন শ্রমিক নেতা মুসা কোম্পানী জানান, প্রশাসনের পক্ষ থেকে কারাদণ্ডাদেশ দেওয়া ট্রাকচালক জাহাঙ্গীর আলমকে মুক্তি দেওয়ার আশ্বাস পাওয়ায় কর্মসূচি স্থগিত করা হয়। তিনি জানান, রবিবার বিকেলে আলীকদম উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হায়দার জেলা সদরে সরকারি কাজ শেষে আলীকদম ফেরার পথে বান্দরবান-কেরানিহাট সড়কের রেইচা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ইউএনও গাড়ি থেকে নেমে চালক জাহাঙ্গীরকে আটক করেন এবং বান্দরবান সদর উপজেলা নির্বাহী অফিসার নোমান হোসাইনের কাছে সোপর্দ করেন।

নোমান হোসাইন রবিবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে চালককে ১৫ দিনের কারাদণ্ড দেন। এ খবর ছড়িয়ে পড়লে সোমবার সকাল ১১টা থেকে পরিবহন শ্রমিকরা বিক্ষোভ শুরু করে এবং যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

মন্তব্য



সাতদিনের সেরা