kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ছিনতাইয়ের শিকার চবির ১০ শিক্ষার্থী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছিনতাইয়ের শিকার চবির ১০ শিক্ষার্থী

পাহাড়ের পাদদেশে এক বন্ধুর জন্মদিন উদযাপন করতে গিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ১০ শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। সোমবার দুপুরের দিকে বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের পাশে হিল বটম দক্ষিণ জাঙ্গলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বন্দুক ও রামদা ঠেকিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে ৬টি ফোন ও দুই হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

পুলিশ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের ১০ শিক্ষার্থী তাঁদের এক বন্ধুর জন্মদিন উদযাপন করতে বিজ্ঞান অনুষদের শিক্ষক লাউঞ্জের পিছন দিয়ে প্রায় দুই কিলোমিটার ভেতরে পাহাড়ের পাদদেশে যান। ওই সময় সেখানে মুখোশধারী চার ছিনতাইকারী বন্দুক ও দেশীয় ধারালো অস্ত্র ঠেকিয়ে তাঁদের কাছ থেকে মোবাইল এবং টাকা নিয়ে যায়। তবে ওই সময় একজন মেয়ে শিক্ষার্থী তাঁর মোবাইল ফোন পাশে ঝোপে ছুড়ে ফেলে দেন। পরে পুলিশের সহায়তায় ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষার্থী তাঁর ফোন ফিরে পান।

ছিনতাইয়ের শিকার শিক্ষার্থীরা বলেন, মুখে কালো কাপড় বাঁধা চারজন লোক বন্দুক ও রামদা ঠেকিয়ে আমাদের কাছ থেকে ৬টি ফোন এবং দুই হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, ‘ঘটনা শোনার সঙ্গে সঙ্গে সেখানে আমরা পুলিশ পাঠাই। এটি বিশ্ববিদ্যালয়ের একটি দুর্গম এলাকা। লোকজন তেমন থাকে না বললেই চলে। এসব এলাকায় অল্প সংখ্যক শিক্ষার্থীর যাওয়া ঠিক হয়নি।’

মন্তব্য



সাতদিনের সেরা