kalerkantho

শনিবার । ১৬ নভেম্বর ২০১৯। ১ অগ্রহায়ণ ১৪২৬। ১৮ রবিউল আউয়াল ১৪৪১     

রাঙামাটিতে শুভসংঘের ‘মুক্তিযুদ্ধ ও রাঙামাটি’ কুইজ প্রতিযোগিতা

রাঙামাটি প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাঙামাটিতে শুভসংঘের ‘মুক্তিযুদ্ধ ও রাঙামাটি’ কুইজ প্রতিযোগিতা

রাঙামাটিতে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের সঙ্গে অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

‘এসো দেশকে জানি’ স্লোগানে তিন শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হল রাঙামাটি শুভসংঘের কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ। প্রকাশনা প্রতিষ্ঠান কাপার্সমহলের সার্বিক সহযোগিতায় বুধবার জেলা সদরের সাপছড়ি উচ্চ বিদ্যালয়ে ১ম আন্তঃস্কুল স্বাধীনতা কুইজ প্রতিযোগিতা ২০১৯ আয়োজন করে কালের কণ্ঠ-শুভসংঘ রাঙামাটি জেলা শাখা। এতে অংশ নেয় বিদ্যালয়টির ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণির প্রায় ৩০০ শিক্ষার্থী। পরীক্ষা শেষে উত্তরপত্র মূল্যায়ন করে প্রতি ক্লাসের সেরা তিনজন করে মোট ১৫ শিক্ষার্থীকে পুরস্কারের জন্য মনোনীত করা হয়।

শুভসংঘের রাঙামাটি জেলা শাখার সভাপতি অসীম দাশগুপ্তের সভাপতিত্বে ও সদস্য ইসমাইল হোসেনের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মঈন উদ্দীন, সহকারী প্রধান শিক্ষক আবদুস ছালাম, দীপ্তি চাকমা ও সুপ্রিয়া বড়ুয়া। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন শুভসংঘ রাঙামাটি জেলার সাধারণ সম্পাদক আকতার হোসেন।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট, সার্টিফিকেট ও বই তুলে দেন অতিথিরা।

প্রতিযোগিতায় বিজয়ীরা হল ৬ষ্ঠ শ্রেণি : সুদীপ্ত চাকমা, আর্য রেখা চাকমা ও সমাপন চাকমা। ৭ম শ্রেণি : মো. হৃদয় হোসেন, শোভা চাকমা ও প্রজ্ঞাধন চাকমা। ৮ম শ্রেণি : মেহেরাজ হোসেন, অর্ক চাকমা ও শুভ খিয়াং, ৯ম শ্রেণি : অংকন চাকমা, মো. মেহেদী হাসান ও সারেদুল ইসলাম। ১০ম শ্রেণি : জীবনকৃষ্ণ চাকমা, কৃপামনি চাকমা ও উম্মে হাবিবা ঊর্মি।

 

মন্তব্য



সাতদিনের সেরা