kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

ইয়াবাসহ গ্রেপ্তার ৩

রাউজান ও কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাউজান পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের হাজীপাড়া এলাকা থেকে ৭০ ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাঁর নাম আবু সাদেক প্রকাশ মঞ্জু (৪০)। তিনি হাজীপাড়া বড় মাওলানার বাড়ির মৃত আবুল হাশেমের ছেলে।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ জানান, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে কাশখালী কূলের উত্তর পাশে কথিত মঞ্জু কলোনিতে ইয়াবা বিক্রির সংবাদ পেয়ে থানার এসআই আরাফাত বিন ইউসুফ ও তাঁর সঙ্গীয় পুলিশ ফোর্স সেখানে উপস্থিত হন। এ সময় মঞ্জু পালানোর চেষ্টা করলে পুলিশ তাঁকে আটক করতে সক্ষম হয়। এর পর তাঁর দেহ তল্লাশি করে ৭০টি ইয়াবা পায় পুলিশ। এ ব্যাপারে তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। তাঁকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এদিকে কর্ণফুলী থানা পুলিশ এক হাজার ৬০০ ইয়াবাসহ দুজনকে গ্রেপ্তার করেছে। উপজেলার কলেজবাজার থেকে শনিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।

কর্ণফুলী থানা পুলিশ জানায়, শনিবার রাতে উপজেলার কলেজবাজার এলাকা থেকে খুলনা জেলার রূপসা উপজেলার বাবুল শেখের ছেলে মোস্তাকিম শেখ (৩৫) ও মো. আরমানের ছেলে মো. সাগরকে (২৮)  গ্রেপ্তার করে। ওই সময় মোস্তাকিমের রাইচ কুকার থেকে ১৪০০ ও সাগরের পকেট থেকে ২০০ ইয়াবা জব্দ করা হয়।

এ ব্যাপারে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, ‘গ্রেপ্তার দুজনকে মামলার পর আদালতে পাঠানো হয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা