kalerkantho

মঙ্গলবার । ১৫ অক্টোবর ২০১৯। ৩০ আশ্বিন ১৪২৬। ১৫ সফর ১৪৪১       

অনিয়মের অভিযোগ

বোয়ালখালী শিক্ষা কর্মকর্তাকে অবশেষে বদলি

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৪ মার্চ, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শিক্ষা উপমন্ত্রীর নির্দেশের তিন দিন পর বোয়ালখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইউনুছকে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় বদলি করা হয়েছে।

গতকাল রবিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক এক প্রজ্ঞাপনে এ বদলির আদেশ দিয়েছেন। তিন দিন আগে ইউনুছের বিরুদ্ধে অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। 

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ জাকির হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ‘বোয়ালখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইউনুছকে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায় জনস্বার্থে বদলির এ আদেশ জারি করা হলো। আগামী ৫ মার্চ অপরাহ্নে বিমুক্ত হতে হবেন। অন্যথায় ওইদিন অপরাহ্নে তাত্ক্ষণিক বিমুক্ত বলে গণ্য হবেন।’ এ ছাড়া বিধি মোতাবেক দায়িত্বভার হস্তান্তরেরও নির্দেশ দেওয়া হয় এ প্রজ্ঞাপনে।

গত ২৮ ফেব্রুয়ারি দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ইউনুছের বিরুদ্ধে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালককে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, মোহাম্মদ ইউনুছ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে ২০১৩ সালের ৭ এপ্রিল বোয়ালখালীতে যোগদান করেন। এর আগে তিনি চট্টগ্রামের মিরসরাই উপজেলায় কর্মরত ছিলেন।

 

 

মন্তব্য



সাতদিনের সেরা