kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

হুইপ সামশুল বললেন

শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে

ডাক কর্মচারী ইউনিয়নের অনুষ্ঠানে বক্তব্য দেন সংসদের হুইপ সামশুল হক চৌধুরী। ছবি : কালের কণ্ঠ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অবিশ্বাস্য দ্রুতগতিতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী। তিনি বলেন, ‘পদ্মা সেতু ও কর্ণফুলীতে টানেল নির্মাণসহ লক্ষ লক্ষ কোটি টাকার উন্নয়ন কার্যক্রম এর প্রমাণ বহন করে।’

শুক্রবার বাংলাদেশ পোস্ট অফিস ও ডাক কর্মচারী ইউনিয়ন পূর্বাঞ্চল সার্কেল চট্টগ্রামের ‘পোস্ট অফিস নাইট ২০১৯’ অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পরিষদের চেয়ারম্যান ও সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পূর্বাঞ্চলের পোস্টমাস্টার জেনারেল আনন্দ মোহন দত্ত, অতিরিক্ত পোস্টমাস্টার জেনারেল আল মাহবুব, ডেপুটি পোস্টমাস্টার জেনারেল তৈয়ব আলী, সিনিয়র পোস্টমাস্টার মো. আবদুল্লাহ। প্রধান বক্তা ছিলেন কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আমজাদ আলী খান।

অতিথি ছিলেন ইউএসটিসির বিভাগীয় প্রধান ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. এস এম মোস্তফা কামাল, চট্টগ্রাম দক্ষিণ জেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল হাকিম, দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী। কর্মচারী ইউনিয়ন নেতা মোহাম্মদ ইলিয়াছ, মোজাম্মেল হক ও আশরাফুল ইসলাম অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা