kalerkantho

শনিবার  । ১৯ অক্টোবর ২০১৯। ৩ কাতির্ক ১৪২৬। ১৯ সফর ১৪৪১         

চট্টগ্রাম-৮

দূরত্ব ঘুচিয়ে ঐক্যবদ্ধ বাদল-মোছলেম

কাজী আয়েশা ফারজানা, বোয়ালখালী (চট্টগ্রাম)   

৯ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দূরত্ব ঘুচিয়ে ঐক্যবদ্ধ বাদল-মোছলেম

মঈন উদ্দিন খান বাদল ও মোছলেম উদ্দিন আহমদ

নির্বাচন সামনে রেখে প্রায় এক দশকের বিভেদ-দূরত্ব ভুলে সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ এবং তাঁদের অনুসারীদের একই মঞ্চে দেখা গেল। এ সময় তাঁরা জানালেন, নৌকাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ তাঁরা। বৃহস্পতিবার বিকেলে বোয়ালখালী উপজেলার একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তাঁরা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে চট্টগ্রামের দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেন, ‘এখন আমরা বিভক্ত নই। যাঁরা বিগত সময়ে বাদলের সঙ্গে মিশতে পারেননি তাঁদেরকে মেশার সুযোগ করে দেবেন। আগামীতে যাতে নিজেদের মধ্যে মতানৈক্য না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সবাইকে নিয়ে কাজ করলে অন্য এলাকার চাইতে বোয়ালখালী আরো এগিয়ে যাবে।’

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, ‘এ ভোট অস্তিত্বের ভোট। এ ভোট নৌকা ও আওয়ামী লীগের ভোট। তাই নেতাকর্মীদের সব ভেদাভেদ ভুলে নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হতে হবে।’

কালুরঘাট সেতু প্রসঙ্গে সংসদ মঈন উদ্দিন খান বাদল বলেন, ‘অচিরেই কালুরঘাট সেতুর কাজ বাস্তবায়ন হবে।’ এ ব্যাপারে গুজবে কান না দিয়ে জনগণকে ধৈর্য ধরতে অনুরোধ করেন তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীরের পরিচালনায় সভায় আরো বক্তব্য দেন প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল আলম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দীন মো. এমরান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল, সেলিনা খান বাদল, মহিলা  আওয়ামী লীগের সভাপতি শামীম আরা, জেলা ছাত্রলীগ সভাপতি এস এম বোরহান, জাসদ নেতা ছৈয়দুল আলম, মুক্তিযোদ্ধা রাজেন্দ্র প্রসাদ চৌধুরী, আ হ ম নাছির উদ্দীন, হারুন মিয়া, চেয়ারম্যান এস এম জসিম, বেলাল হোসেন, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন, পৌর আওয়ামী লীগের আহবায়ক জহুরুল ইসলাম জহুর, প্যানেল মেয়র মিজানুর রহমান, যুবলীগ নেতা শফিউল আজম শেফু, আবদুল মান্নান রানা, ওসমান গণি, মোরশেদ আলম, মনজুর মোরশেদ, আওয়ামী লীগ নেতা এম এস আলম প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা