kalerkantho

রবিবার । ১৪ অগ্রহায়ণ ১৪২৭। ২৯ নভেম্বর ২০২০। ১৩ রবিউস সানি ১৪৪২

সুদীপ্ত হত্যা

আত্মসমর্পণের পর দুই আসামি কারাগারে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার দুই আসামি আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। কারাগারে যাওয়া দুই আসামি হল আইনুল কাদের নিপু ও জাহিদুল ইসলাম। গতকাল সোমবার চট্টগ্রাম মহানগর মুখ্য হাকিম ওসমান গণি এই আদেশ দিয়েছেন।

দুই আসামি কারাগারে যাওয়ার বিষয়ে সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলায় দুই আসামিই সন্দেহভাজন আসামি। দুই আসামি উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন পেয়েছিল। সময় শেষে তারা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন জানায়। আদালত শুনানি শেষে দুজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

প্রসঙ্গত, গত বছরের ৬ অক্টোবর সকালে সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার নিজ বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয় নগর ছাত্রলীগের সহসম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে। এ ঘটনায় সুদীপ্তের বাবা বাদী হয়ে সদরঘাট থানায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এই মামলায় এ পর্যন্ত ১১ জন গ্রেপ্তার হয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে মোক্তার ও পাপ্পু নামের দুই আসামি খুনের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ওই জবানবন্দিতে খুনের নির্দেশদাতা হিসেবে আইনুল কাদের নিপুর নাম প্রকাশ পেয়েছিল। নিহত সুদীপ্ত ছিলেন সরকারি সিটি কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

মন্তব্য



সাতদিনের সেরা