kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১       

চকরিয়ায় সড়ক দুর্ঘটনা

এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২৯ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ফাঁসিয়াখালী এলাকায় দুর্ঘটনাকবলিত গাড়ি। ছবি : কালের কণ্ঠ

চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হন চালকসহ আরো তিন যাত্রী। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। নিহত দুজনের একজন ২০১৮ সালের এইচএসসি পরীক্ষার্থী। অপরজন গাড়ির চালক।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী ঝনঝনি ব্রিজ এলাকায় যাত্রীবাহী নোয়া ও বিপরীত দিক থেকে আসা দুজনকে বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান মোটরসাইকেল আরোহী ফাঁসিয়াখালী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়ার নুর মোহাম্মদের ছেলে মো. জকরিয়া প্রকাশ জকরু ড্রাইভার (৩৫)। আহত হন অপর আরোহী একই এলাকার সৈয়দ আহমদের ছেলে মোহাম্মদ লিটন (৩০)। এ সময় যাত্রীবাহী নোহা গাড়ির চালকসহ দুই যাত্রী আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে পাঠানো হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে। আহত অন্যরা হলেন নোহা যাত্রী কক্সবাজার শহরের শফিকুর রহমান (৫৫) ও চালক নুরুল আলম (৫০)।

অপরদিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান চকরিয়া কলেজ থেকে ২০১৮ সালের এইচএসসি পরীক্ষার্থী মো. বেলাল উদ্দিন (১৯)। তিনি উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলাম নগরের ডলমপীর মাজারস্থ দরগা পাড়ার জয়নাল আবেদীনের ছেলে।

নিহত পরীক্ষার্থী বেলাল উদ্দিনের স্বজনেরা জানান, মঙ্গলবার সকাল ১১টার দিকে মোটরসাইকেলযোগে উপকূলীয় বদরখালী যাওয়ার সময় চকরিয়া-বদরখালী-মহেশখালী সড়কের চৌয়ারফাঁড়ি স্টেশনে যাত্রীবাহী মাহিন্দ্র গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলের। এতে গুরুতর আহত হন মোটরসাইকেল আরোহী বেলাল উদ্দিন। এ সময় তাঁকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে মারা যান কলেজছাত্র বেলাল উদ্দিন।

সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী বেলাল উদ্দিন মারা যাওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন চকরিয়া কলেজের উপাধ্যক্ষ পদ্মলোচন বড়ুয়া। তিনি কালের কণ্ঠকে বলেন, ‘২০১৮ সালের মানবিক বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল বেলালের। হঠাৎ তার মর্মান্তিক মৃত্যুতে আমরা শোকাহত।’

মন্তব্য



সাতদিনের সেরা