kalerkantho

শুক্রবার  । ১৮ অক্টোবর ২০১৯। ২ কাতির্ক ১৪২৬। ১৮ সফর ১৪৪১              

নোয়াপাড়া স্কুল মাঠে বিজয়মেলা শুরু

‘মুক্তিযুদ্ধের শত্রুরা এখনো সক্রিয়’

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

২৯ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘মুক্তিযুদ্ধের শত্রুরা এখনো সক্রিয়’

গতকাল নোয়াপাড়ায় বিজয়মেলা উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী। ছবি : কালের কণ্ঠ

চার দিনব্যাপী দক্ষিণ রাউজান মুক্তিযুদ্ধের বিজয়মেলা নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয়েছে। দক্ষিণ রাউজান মুক্তিযুদ্ধের বিজয়মেলা পরিষদের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলা উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি জাফর আহম্মদ। মেলা পরিষদের যুগ্ম সচিব বাবুল মিয়ার

সঞ্চালনায় সভায় বক্তব্য দেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, বিজয়মেলা পরিষদের সচিব মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, ভূপেশ বড়ুয়া, লায়ন সাহাব উদ্দিন আরিফ, সৈয়দ আব্দুল জব্বার সোহেল, রোকন উদ্দিন ও তসলিম উদ্দিন, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম।

ফজলে করিম বলেন, ‘আমি রাউজানের উন্নয়নের জন্য রাজনীতি করি, মানুষের অধিকার আদায়ের জন্য, স্বপ্নের রাউজান গড়ার জন্য রাজনীতি করি। স্বপ্ন ছাড়া মানুষ বাঁচতে পারে না। আমিও স্বপ্ন দেখি জেগে জেগে। স্বপ্নকে আমি বাস্তবে রূপ দিতেই রাজনীতি করি। একসময় রাউজানকে সন্ত্রাসের জনপদ বলা হত, এখন বলা হয় শান্তির জনপদ।’

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের শত্রুরা এখনো সক্রিয়। এদেরকে ঐক্যবদ্ধভাবে নির্মূল করতে হবে। এ জন্য প্রয়োজন মুক্তিযুদ্ধের সপক্ষ শক্তির ইস্পাতকঠিন ঐক্য।

মন্তব্য



সাতদিনের সেরা