kalerkantho

রবিবার । ৮ কার্তিক ১৪২৮। ২৪ অক্টোবর ২০২১। ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

ভালোবাসা দিবসের অ্যালবাম

   

১৩ ফেব্রুয়ারি, ২০১৪ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ভালোবাসা দিবসের অ্যালবাম

শুনতে কি পাও

বেলাল খানের সুরে প্রথম মিক্সড অ্যালবাম 'শুনতে কি পাও'। প্রকাশ করেছে সংগীতা। এতে বেলাল খানের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন তানভীর শাহীন, মুশফিক লিটু, কর্নিয়া, মোহনা, সূচি ও সুহানা দেওয়ান। সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। অ্যালবামটিতে গান আছে ৯টি।

ইস্কাটনের চিঠি

গীতিকার সেজুল হোসেন নিয়ে এসেছেন মিক্সড অ্যালবাম 'ইস্কাটনের চিঠি'। প্রকাশ করেছে অগ্নিবীণা। কণ্ঠ দিয়েছেন সামিনা চৌধুরী, বাপ্পা মজুমদার, পারভেজ, সুমন কল্যাণ, লুৎফর হাসান, রিংকু, কোনাল, মুহিন, লিজা, পুতুল, শিমুল খান, বেলী ও রেজওয়ান। সুর ও সংগীত সুমন কল্যাণের।

তুই এবং তোকে

লুৎফর হাসানের সুরে মিক্সড অ্যালবাম 'তুই এবং তোকে' প্রকাশ করেছে ঈগল মিউজিক। গান রয়েছে ১০টি। ৮টিই দ্বৈত। কণ্ঠ দিয়েছেন শিমুল খান, কাজী শুভ, বিউটি, রাজীব, ইমরান, লিজা, এম এস রানা, কর্নিয়া, লুৎফর হাসান, আরফিন সুমী, সুমন কল্যাণ, মুহিন, লোপা, প্রতীক হাসান, পূজা, রাজু ও বেলী।

মিলন

'সখি ভালোবাসা কারে কয়' এবং 'তুমি ছাড়া' গান দিয়ে পরিচিতি পান মিলন। এবার এসেছে তাঁর প্রথম একক 'মিলন'। অ্যালবামে গান আছে ৮টি। সুর ও সংগীত করেছেন ইমরান। দুটি গানে মিলনের সঙ্গে গেয়েছেন পূজা ও নওমী। অ্যালবামটি এসেছে সিডি চয়েসের ব্যানারে।



সাতদিনের সেরা