kalerkantho

বৃহস্পতিবার । ১ নভেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাফির ছবিতে

নতুন নায়িকা পাচ্ছেন শাকিব খান

রংবেরং প্রতিবেদক   

৫ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নতুন নায়িকা পাচ্ছেন শাকিব খান

‘পোড়ামন ২’, ‘দহন’ ও সর্বশেষ ‘পরাণ’—বড় পর্দায় রায়হান রাফি পরিচালিত সব ছবিই সফল। আলোচিত এই পরিচালক প্রথমবার শাকিব খানকে নিয়ে ছবি নির্মাণ করতে যাচ্ছেন। নাম ঠিক না হওয়া ছবিটি প্রযোজনা করবে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস, পাশাপাশি সহপ্রযোজক হিসেবে থাকবেন টপি খান ও মনিরুজ্জামান। গতকাল শাকিব খান ও রাফি ছবিটির ঘোষণা দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বিজ্ঞাপন

শাকিব তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে পরিচালক ও সহপ্রযোজকদের সঙ্গে তোলা ছবি দিয়ে লিখেছেন, ‘আসছে নতুন কাজ। ’

শাকিব খানকে নিয়ে ছবি করার বিষয়ে রায়হান রাফি বলেন, ‘আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব ভাইয়ের ভক্তরা অনুরোধ করছিলেন তাঁকে নিয়ে ছবি নির্মাণ করার জন্য। আমারও ইচ্ছা ছিল। কিন্তু জুতসই গল্প পাচ্ছিলাম না। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে। ’

রাফি আরো বলেন, ৩০ অক্টোবর মুক্তি পাবে তাঁর ‘দামাল’। এটি তাঁর এ পর্যন্ত সেরা কাজ। এর চেয়ে বড় ছবি হতে যাচ্ছে এসকে ফিল্মসের সঙ্গে নাম ঠিক না হওয়া ছবিটি।   ভক্ত ও কৌতূহলীরা বারবার জানতে চেয়েছেন, নতুন এই ছবিতে শাকিবের নায়িকা কে হবেন? শবনম বুবলী, পূজা চেরী, তানজিন তিশা, এমনকি অপু বিশ্বাসের নামও নিয়েছেন কেউ কেউ। তবে রাফি জানালেন, ছবিটিতে শাকিব খানের নায়িকা হবেন নতুন কেউ। রাফি বলেন, ‘এমন কেউ যিনি আগে কখনো শাকিব খান বা আমার সঙ্গে কাজ করেননি। ’ ছবির নাম, নায়িকা ও শুটিং ডেট—কিছুই জানাননি পরিচালক।

শাকিব খান যুক্তরাষ্ট্রে থাকাকালীন ‘রাজকুমার’ ছবির ঘোষণা দিয়েছিলেন। হিমেল আশরাফের পরিচালনায় ছবিটিতে তাঁর সঙ্গে অভিনয় করার কথা আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফির। ছবিটির কবে শুটিং, আসলে ছবিটি নির্মাণ হবে কি না সেগুলো নিয়ে কোনো কথা বলেননি শাকিব। চলতি বছর সরকারি অনুদান পাওয়া ‘মায়া’ নিয়েও মুখ খুলছেন না ‘হিরো দ্য সুপারস্টার’। এর মধ্যেই এলো নতুন ছবির ঘোষণা।

 

 

 



সাতদিনের সেরা