kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০২২ । ২২ অগ্রহায়ণ ১৪২৯ । ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

তামিল ছবি ‘সরদার’-এর টিজারে বাংলাদেশের পুলিশ

রংবেরং প্রতিবেদক   

৩ অক্টোবর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



তামিল ছবি ‘সরদার’-এর টিজারে বাংলাদেশের পুলিশ

‘সরদার’ ছবির টিজারের একটি দৃশ্য

কয়েক বছর ধরে ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবি সারা ভারত তো বটেই, ভারতের বাইরেও মহাসমারোহে চলছে। ‘বাহুবলী’, ‘কেজিএফ’, ‘পুষ্পা’, ‘আরআরআর’, ‘বিক্রম’ ছবিগুলোই তার যোগ্য উদাহরণ। গল্পে চমক, অভিনেতাদের পারফরম আর ব্যয়বহুল সেট যেন ছবিগুলোর অন্যতম বৈশিষ্ট্য। ৩০ সেপ্টেম্বর তামিল ছবি ‘সরদার’-এর টিজার প্রকাশ পেয়েছে ইউটিউবে।

বিজ্ঞাপন

পি এস মিথরানের স্পাই থ্রিলার ঘরানার ছবিটিতে অভিনয় করেছেন সুপারস্টার কার্তি। সেই টিজারে দেখা গেল ঢাকা মেট্রোপলিটন পুলিশের পোশাক পরা বেশ কয়েকটি চরিত্র। তাদের নেমপ্লেটও বাংলায় লেখা। টিজারে জেলখানায় বন্দি এক কয়েদিকে ঘিরে পুলিশের নানা কার্যক্রম। এক মিনিট ৪০ সেকেন্ডের টিজারের প্রায় পুরোটাতেই দেখানো হয়েছে বাংলাদেশ ও ঢাকার পুলিশ। ছবিতে কার্তি দুটি চরিত্রে অভিনয় করেছেন। একটি চরিত্রে তিনি আইপিএস কাথিরাবন, অন্যটিতে সরদার শক্তি।

দুটি সময়ের গল্প তুলে ধরেছেন পরিচালক—আশির দশক ও বর্তমান। তবে অন্তর্জালে কোথাও ছবির গল্পের প্লট পাওয়া যায়নি। কার্তি ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন রাশি খান্না, রাজিশা বিজয়ন ও চাঙ্কি পাণ্ডে। বাংলাদেশে ‘স্বামী কেন আসামী’খ্যাত অভিনেতা চাঙ্কি পাণ্ডের প্রথম তামিল ছবি এটি।



সাতদিনের সেরা