kalerkantho

মঙ্গলবার । ২৯ নভেম্বর ২০২২ । ১৪ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৪ জমাদিউল আউয়াল ১৪৪৪

তাপসীকে যে কারণে কফির নিমন্ত্রণ করেননি করণ

রংবেরং ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



তাপসীকে যে কারণে কফির নিমন্ত্রণ করেননি করণ

তাপসী পান্নু

গত মাসে (১৯ আগস্ট) অনুরাগ কাশ্যপের ছবি ‘দোবারা’র প্রচারণায় নেমে সাংবাদিকদের জেরার মুখে পড়েছিলেন তাপসী পান্নু। সেদিন পাশাপাশি দুই ফ্লোরের একটিতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অনুরাগ-তাপসী এবং অন্যটিতে ছিলেন করণ জোহর। জনপ্রিয় এই প্রযোজক-পরিচালকের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনের একটি পর্বের প্রচারণায় করণ মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের। তাঁর এই চ্যাট শোতে আমন্ত্রণ পেতে মুখিয়ে থাকেন বলিউড তারকারা।

বিজ্ঞাপন

বলা হয়, এই শোতে আমন্ত্রণ না পেলে বলিউডে কেউ বড় তারকা হিসেবে বিবেচিত হন না। শোর এই সিজনের অতিথি তালিকায় ছিলেন না তাপসী পান্নু। এক সংবাদকর্মী তাপসীকে প্রশ্ন করেন, কেন তিনি করণের শোতে আমন্ত্রণ পাননি?

রসবোধ ও চটপটে উত্তরের জন্য তাপসীর সুনাম আছে। এই প্রশ্নের উত্তরে ‘পিংক’ অভিনেত্রী বলেছিলেন, ‘আমার যৌনজীবন সম্ভবত খুব একটা আকর্ষণীয় নয়, সে কারণেই হয়তো করণের শোতে আমন্ত্রণ পাইনি। ’

‘কফি উইথ করণ’-এর প্রতি পর্বেই অতিথিদের যৌনজীবন নিয়ে বিভিন্নভাবে প্রশ্ন করে থাকেন করণ, সেদিকে ইঙ্গিত করেই ঝটপট উত্তর অভিনেত্রীর। তাঁর উত্তর শুনে উপস্থিত সাংবাদিকদের মধ্যে হাসির রোল ওঠে।

এরই মধ্যে শেষ হলো ‘কফি উইথ করণ’-এর এই সিজনের শেষ পর্ব। শেষ পর্বে অতিথি ছিলেন তন্ময় ভাট, কুশা কপিলা, দানিশ সাইত ও নীহারিকা এন এম।

এ পর্বেই তাপসীর প্রসঙ্গ তুললেন কুশা। গেল কয়েক বছরের সফল অভিনেত্রীদের মধ্যে তাপসী পান্নু অন্যতম। তাঁকে কেন ডাকা হলো না? স্বজনপ্রীতির ইঙ্গিতও আছে কুশার প্রশ্নে।

উত্তরে করণ বলেছেন, “এটা ১২ পর্বের শো। প্রতি পর্বের অতিথিদের মধ্যে একটা কম্বিনেশন রাখতে হয়। সেটা মেলাতে পারিনি এবার। তাপসীকে বলতে চাই, এরপর যখন তাকে ডাকব, খুব মজার কিছু কম্বিনেশনে তাকে ভাবব। ওর সঙ্গে কাকে ডাকা যায়, সেটি নিয়ে কথা বলব। অবশ্য যদি ও ‘না’ বলে দেয়, আমার খারাপ লাগবে। ”

 

 



সাতদিনের সেরা