kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সন্তান পালনের জন্য বই

রংবেরং ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সন্তান পালনের জন্য বই

আলিয়া ভাট ও রণবির কাপুর

সংসারে নতুন অতিথি আসছে। প্রথম সন্তান জন্মের আগেই ঘর সাজাচ্ছেন হবু মা-বাবা আলিয়া ভাট ও রণবির কাপুর। সন্তান পালনের জন্য নিজেদেরও প্রস্তুত করছেন তারকাযুগল। বই পড়ে শিখছেন, কিভাবে সন্তানের পরিচর্যা করতে হয়।

বিজ্ঞাপন

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে বই পড়ে সন্তান লালন-পালনের খুটিনাটি জানার কথা বললেন ‘ব্রহ্মাস্ত্র’ জুটি। রণবির জানান, সন্তান পালনের বই পড়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে নাকি ছোটখাটো ঝগড়াও চলছে।

বলেন, ‘একটা বই আছে, যেটা আলিয়া পড়ে ফেলেছে। এখন ও চায়, বইটা আমিও পড়ি। এই নিয়ে আমাদের মধ্যে ঝগড়া চলছে। আমি বইটার ৩০ শতাংশ পড়েছি। আলিয়াকে বলেছি, সন্তানকে কিভাবে মানুষ করব সেটা বই পড়ে শিখতে হবে না। নিজেদেরই এই অভিজ্ঞতার মধ্য দিয়ে যেতে হবে, শিখতে হবে। ’

কয়েক বছরের প্রেমের পর এ বছরের এপ্রিলে হঠাৎ বিয়ের পিঁড়িতে বসেছেন রণবির-আলিয়া। তার কিছুদিনের মধ্যেই সন্তানের সুখবর দিলেন তারকা দম্পতি। একই সাক্ষাৎকারে আলিয়ার একটা ‘বদ অভ্যাস’-এর কথাও ফাঁস করেছেন রণবির। জানিয়েছেন, রাতে কিছুতেই সোজা হয়ে ঘুমাতে পারেন না আলিয়া। একবার ঘুমিয়ে পড়লে বেঁকে যেতে শুরু করেন। ঘুমের মধ্যে রণবিরকে ঠেলে নিয়ে যান বিছানার এক কোণে। স্বামীর অভিযোগ শুনে পাশে বসা আলিয়া খিলখিল করে হেসে ওঠেন।

 



সাতদিনের সেরা