kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

নিজের পারিশ্রমিক নিয়ে সালমানের রসিকতা

রংবেরং ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নিজের পারিশ্রমিক নিয়ে সালমানের রসিকতা

সালমান খান

শনিবার থেকে কালারস চ্যানেলে শুরু হচ্ছে ‘বিগ বস’-এর ১৬তম সিজন। প্রতি সিজন শুরুর আগে আগে রিয়ালিটি শোটির সঞ্চালক সালমান খানের পারিশ্রমিক নিয়ে মেতে ওঠে ভারতের সংবাদমাধ্যমগুলো। ১৬তম সিজন শুরুর বেশ কয়েক দিন আগে থেকে শোনা যাচ্ছিল, এই সিজনে নাকি ১০০০ কোটি রুপি পারিশ্রমিক নেবেন ‘সাল্লু ভাই’! বুধবার বিগ বসের প্রেস মিটে হাটে হাঁড়ি ভাঙলেন অভিনেতা। অনুষ্ঠানের শুরুতেই রসিকতা করে সালমান বলেন, ‘আমি বিগ বসকে ১০০০ কোটি রুপি পারিশ্রমিক ফিরিয়ে দেব, যেটা আমি কোনো দিন পাইনি।

বিজ্ঞাপন

সংবাদমাধ্যমের ওপরও বেশ চটেছেন ‘খামোশি’ অভিনেতা। তবে প্রেস মিটে রাগ না দেখিয়ে আশ্রয় নিয়েছেন রসিকতার, হেসে হেসেই বললেন, ‘আমার পারিশ্রমিক নিয়ে যেসব খবর সংবাদমাধ্যমে আসে তার সবই মিথ্যা। আমি যদি ১০০০ কোটি রুটি পারিশ্রমিক পেতাম, তাহলে জীবনে আর কোনো কাজই করতাম না। তবে এমন একটা দিন নিশ্চয়ই আসবে যেদিন আমি এই টাকাটা পাব আর আমার তো কত্ত খরচ যেমন ধরুন আইনজীবীদের টাকা মেটাতে হয়’—এটুকু বলে পেট চেপে হাসলেন অনেকক্ষণ। তারপর দম নিয়ে বললেন, ‘আমার পারিশ্রমিক এই টাকার (১০০০ কোটির) এক-চতুর্থাংশও নয়। আপনাদের রিপোর্ট পড়েন ইডি ও আয়কর বিভাগের কর্মকর্তারা। তারপর যখন তাঁরা সত্যিটা জানতে পারেন...। ’ বাক্য আর শেষ করলেন না, চড়া স্বরে হেসে উঠলেন।

‘বিগ বস’-এর বিগত ১৫ সিজনের ১২টিই সঞ্চালনা করেছেন সালমান। এই রিয়ালিটি শোয়ের খুটিনাটি সবই তাঁর জানা। নতুন খবরও দিলেন দর্শকের জন্য। এবার খেলায় অংশ নেবেন নাকি খোদ বিগ বসই। তবে এবারও দর্শকের সামনে তিনি আসবেন না। সালমান খানের ‘উইকেন্ড স্পেশাল’ এপিসোডে এত দিন শনি ও রবিবারে আসতেন অভিনেতা। নতুন আসরে সালমান আসবেন শুক্র আর শনিবারে।

 



সাতদিনের সেরা