kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০২২ । ২৫ অগ্রহায়ণ ১৪২৯ । ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বেবি বাম্পের ছবি প্রকাশ

বুবলী বললেন, ‘কিছু ব্যাপার তো আছেই’

রংবেরং প্রতিবেদক   

২৮ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



বুবলী বললেন, ‘কিছু ব্যাপার তো আছেই’

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের ছবি প্রকাশ করে যেন বোমা ফাটালেন! ঠিক যেভাবে ২০১৭ সালের ১০ এপ্রিল টিভি লাইভে সন্তানসহ হাজির হয়েছিলেন। তবে গতকাল  বিকেল ৩টার দিকে শুধু দুটি ছবি পোস্ট করেই হাওয়া বুবলী!

বেবি বাম্পের ছবি দুটি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘আমি ও আমার জীবন। ’ হ্যাশট্যাগ দিয়ে আরো লেখেন, ‘থ্রু ব্যাক আমেরিকা। ’ মুহূর্তেই সেই পোস্ট ভাইরাল।

বিজ্ঞাপন

ছবি দুটি প্রকাশের পরপরই অনেকে দুইয়ে দুইয়ে চার মেলাতে শুরু করেছেন।

গতকাল ছিল শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। দুপুরে নিজের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টে শাকিব খান পুত্রকে জন্মদিনের শুভেচ্ছা জানান। সেই পোস্টের এক জায়গায় পুত্রকে উদ্দেশ করে শাকিব লেখেন, ‘একটা সময় গিয়ে বুঝবে, তোমার বাবা আছে বলেই জীবন এত সুন্দর। বাবারা কখনো শো অফ করে না, তারা দেখিয়ে দেয়। ’ শাকিবের এই কথাগুলো নিয়ে বিতর্ক ওঠে অন্তর্জালে, অনেকেই ক্ষোভ প্রকাশ করেন। এর কিছুক্ষণ পরই দুই বছর আগে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার ছবি প্রকাশ করেন বুবলী! তাহলে কি বুবলীও কিছু বলতে চলেছেন?

২০১৭ সালে অপু বিশ্বাসও দুই বছর আড়ালে থাকার পর সন্তানসহ মিডিয়ার সামনে এসেছিলেন। জানিয়েছিলেন কেন আড়ালে ছিলেন তিনি। ঘটনা দেখে মনে হচ্ছে অপুর পথ অনুসরণ করতে চলেছেন বুবলীও।

বুবলীর পোস্ট করা ছবি প্রমাণ করে, এক বছর আগে যে গুজব রটেছিল সেটা ছিল সত্যি।

ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুজব রটে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি কাউকে কিছু না জানিয়ে হঠাৎ আমেরিকায় যান অভিনেত্রী। এরপর ১১ মাস কোনো খোঁজ পাওয়া যায়নি ‘বসগিরি’ অভিনেত্রীর। সাংবাদিক, সহকর্মী, এমনকি নির্মাতা-প্রযোজকরাও তাঁকে খুঁজে পাননি। ওই সময় জোর গুজব রটে, বুবলী অন্তঃসত্ত্বা। সন্তান জন্ম দেওয়ার জন্যই দেশ ছেড়েছেন। আমেরিকাতেই সন্তান জন্ম দেবেন। আরো কানাকানি হয়, বুবলীর গর্ভে ‘হিরো দ্য সুপারস্টার’ শাকিব খানেরই সন্তান। এসব নিয়ে শাকিব খান কখনোই মুখ খোলেননি। বুবলীও আড়ালে থাকায় কেউ ঘটনার সত্যতা জানতে পারেননি। ২০২১ সালের জানুয়ারিতে ‘চোখ’ ছবির শুটিংয়ের মাধ্যমে ফের মিডিয়ার সামনে আসেন বুবলী। তখন তিনি বলেন, সময় হলে ধীরে ধীরে সব জানাবেন—কেন তিনি আড়ালে ছিলেন, ওই ১১ মাসে তাঁর জীবনে কী ঘটেছে। এরপর দেড় বছর কেটে গেলেও সন্তান বা শাকিবের সঙ্গে সম্পর্ক—কোনো বিষয়েই মুখ খোলেননি।

গতকাল ‘চাদর’ ছবির শুটিংয়ে ছিলেন শবনম বুবলী। সারা দিন ফোন না ধরলেও অবশেষে সন্ধ্যায় শুটিং সেটে গণমাধ্যমের মুখোমুখি হলেন অভিনেত্রী। বলেন, “ব্যক্তিগত বিষয় কখনোই সামনে আনতে চাই না আমি। তবে কিছু ব্যাপার তো আছেই। ঘটনার পেছনে ঘটনা থাকে। বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যেই সবার সঙ্গে কথা বলব। বিষয়টি খুবই স্পর্শকাতর ও ইমোশনের। যা হয়েছে তা অবশ্যই সুন্দর-শালীনভাবেই হয়েছে। সব কিছু না জেনে নিউজ প্রকাশ করবেন না, কোনো ভুল ব্যাখ্যা দেবেন না প্লিজ। ”

দিনের শেষভাগে বুবলীকে পাওয়া গেলেও বন্ধ পাওয়া গেছে শাকিব খানের ফোন।   তাঁর দীর্ঘদিনের সহকারী মেকআপশিল্পী সবুজ খানও ফোন ধরেননি।



সাতদিনের সেরা