kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

ছবিতে সংবাদ

২৩ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ছবিতে সংবাদ

সিলেটে বন্যার্তদের দেখতে গেলেন মিম

বাংলাদেশের উত্তর-পূর্বাঞ্চলে মে-জুন মাসের দিকে ভয়াবহ বন্যা দেখা দিয়েছিল। বন্যায় বিপর্যস্ত শিশুদের দেখতে সিলেট গিয়েছিলেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তিনি বর্তমানে ইউনিসেফ বাংলাদেশের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। তারই অংশ হিসেবে এই সফর মিমের।

বিজ্ঞাপন

দুই মাসব্যাপী বন্যার ফলে খাদ্য, পানি ও স্যানিটেশন সংকটে ৩৫ লাখ শিশুসহ ৭২ লাখ মানুষের জীবনযাত্রা বিপর্যস্ত হয়ে পড়ে। সেই পরিবারগুলোর শিশুদের বর্তমান অবস্থা জানতে সিলেটের গোয়াইনঘাটে হাজির হয়েছিলেন ‘পরাণ’ তারকা। কথা বলেছেন তাদের সঙ্গে, জেনেছেন ভয়াবহ অভিজ্ঞতার কথা।

 

বিয়ে করলেন কণ্ঠশিল্পী নাউমি

‘ক্ষুদে গানরাজ’খ্যাত শিল্পী জেরিন তাসনিম নাউমি ২১ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন। বর তানজীর সিদ্দিকী পেশায় চাকরিজীবী। তিনি কানাডার একটি মাল্টিন্যাশনাল কম্পানিতে কর্মরত আছেন। রাজধানীর মিরপুরের এক কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ে হয় তাঁদের। নাউমি জানান, ১০ বছরের বেশি সময় ধরে তানজীরকে চেনেন তিনি। শেষ কয়েক বছর প্রেমের সম্পর্কেও ছিলেন তাঁরা। প্রিয় মানুষটিকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে দারুণ খুশি এই ‘হৃদয় সীমানায়’ গায়িকা। নতুন জীবনে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়েছেন নাউমি।



সাতদিনের সেরা