kalerkantho

বৃহস্পতিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১৪ আশ্বিন ১৪২৯ ।  ২ রবিউল আউয়াল ১৪৪৪

‘এত ভয় দেখিয়ো না যে ভয়টাই উবে যায়’

রংবেরং ডেস্ক   

২০ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘এত ভয় দেখিয়ো না যে ভয়টাই উবে যায়’

তাপসী পান্নু

বলিউডে যেন একের পর এক ‘বয়কট’ ঝড় বইছে। কয়েক বছর আগে আমির খান বলেছিলেন, ভারতে তিনি ও তাঁর পরিবার নিরাপদ নয়। এই ঘটনার জেরে তাঁর ‘লাল সিং চাড্ডা’কে ‘বয়কট’ করে একদল। অক্ষয় কুমার কানাডার নাগরিকত্ব নিয়েছেন, তাই আমিরের ছবির সঙ্গে একই দিনে মুক্তি পাওয়া অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’ও বয়কটের ডাক দিয়েছে আরেক দল।

বিজ্ঞাপন

কথায় কথায় টুইটারে চলছে বয়কট-বয়কট খেলা। আমিরের ছবির প্রশংসা করায় হৃত্বিক রোশানের ‘বিক্রম বেদ’কেও বয়কটের হুমকি দেওয়া হলো। মুক্তি প্রতীক্ষিত আরো বেশ কিছু সিনেমাও বয়কট হুমকির মুখে। এর মধ্যে আছে শাহরুখ খানের ‘পাঠান’, রণবির কাপুর-আলিয়া ভাটের ‘ব্রহ্মাস্ত্র’ও।

টুইটারে এমন বয়কট ট্রেন্ড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। অনুরাগ কাশ্যপের পরিচালনায় ‘দোবারা’ ছবির প্রচারে বৃহস্পতিবার কলকাতায় যান অভিনেত্রী। সেখানেই বয়কট ট্রেন্ড নিয়ে মুখ খোলেন ‘থাপ্পড়’ অভিনেত্রী। নিজের সিনেমার সংলাপ উচ্চারণ করে তিনি বলেন, ‘কাউকে এতটা ভয় দেখিয়ো না যে ভয়টাই উবে যায়। ’

দক্ষিণ ভারতীয় সিনেমার দাপটে বলিউড সিনেমার বাজার এমনিতেই মন্দা। এরই মধ্যে ধর্মসহ নানা ইস্যু খুঁজে একের পর এক চলছে সিনেমা বয়কটের ডাক। যারা এই বয়কটে গা ভাসাচ্ছে, তাদের উদ্দেশে তাপসী বলেন, “এখন যে বয়কট ট্রেন্ড চলছে, সেই স্রোতে অনেকেই গা ভাসিয়েছে। আমি বলব, যার সিনেমা দেখতে ইচ্ছা হবে না, সে দেখবে না। ওই টুইটার ট্রেন্ড দিয়ে কিছু হয় না। আমার সিনেমারই তো একটা সংলাপ রয়েছে, ‘কাউকে এতটা ভয় দেখিয়ো না যে ভয়টাই উবে যায়। ’ কাজেই এসব বয়কট ট্রেন্ড আর আমার ওপর আলাদা করে কোনো প্রভাব ফেলে না। ”

তাপসী অভিনীত ‘দোবারা’ মুক্তি পেয়েছে শুক্রবার। স্প্যানিশ সিনেমা ‘মিরাজ’-এর অফিশিয়াল হিন্দি রিমেক এটি।

 



সাতদিনের সেরা