kalerkantho

মঙ্গলবার । ২৭ সেপ্টেম্বর ২০২২ । ১২ আশ্বিন ১৪২৯ ।  ৩০ সফর ১৪৪৪

আরো খবর

১৯ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



►  বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির নির্বাচন হওয়ার কথা ছিল ২০ আগস্ট। সেভাবে প্রস্তুতিও নিয়েছিলেন প্রতিদ্বন্দ্বীরা। কিন্তু শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খানের এক লিখিত অভিযোগের কারণে আদালত আপাতত নির্বাচন স্থগিত করেছেন। এই নিয়ে চারবার প্রযোজক সমিতির নির্বাচন স্থগিত হলো।

বিজ্ঞাপন

বিষয়টি নিয়ে বিব্রত সাধারণ প্রযোজকরা। তাঁদের ধারণা, কোনো একটি মহল চায় না সমিতির নির্বাচন কখনো হোক।

►  অভিনেতা, প্রযোজক ও পরিচালক অনন্ত জলিলের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন ‘দিন—দ্য ডে’ ছবির পরিচালক মোর্তেজা অতাশ জমজম। তিনি অভিযোগ করেছেন, ছবিটি নিয়ে শুরুতে অনন্তর সঙ্গে তাঁর যে  চুক্তি হয়েছিল তার কোনোটিই রক্ষা করেননি তিনি। চার বছর ধরে মোর্তেজা অনেকবার অনুরোধ করেও তাঁর অংশের বিনিয়োগ করা টাকা ফেরত পাননি। তাই আন্তর্জাতিক উকিলের মাধ্যমে মামলার দ্বারস্থ হবেন মোর্তেজা।

►  গতকাল সন্ধ্যায় মালিবাগের একটি অফিসে অভিনেত্রী মাহিয়া মাহি ও অভিনেতা জিয়াউল রোশান এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সেখানে মুক্তিপ্রতীক্ষিত ‘আশীর্বাদ’ ছবির প্রযোজকের আচরণের প্রতিবাদ করেন তাঁরা। সেই সঙ্গে মাহি ও রোশানের বিরুদ্ধে প্রযোজক যে অভিযোগ এনেছিলেন, সেগুলোর প্রতিবাদও করেন তাঁরা। প্রযোজক সস্তা প্রচারণার জন্যই এসব করছেন বলে দাবি তাঁদের।

 



সাতদিনের সেরা