kalerkantho

বুধবার । ২৪ সেপ্টেম্বর ২০২২ । ১৩ আশ্বিন ১৪২৯ ।  ১ রবিউল আউয়াল ১৪৪৪

ফারুক এখন সুস্থ

দেশে ফেরার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

রংবেরং প্রতিবেদক   

১৬ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



দেশে ফেরার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক দীর্ঘদিন ধরে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত বছর ৪ মার্চ থেকে তিনি সেখানকার চিকিৎসক ডা. লাইয়ের তত্ত্বাবধানে আছেন। গত বছর ডিসেম্বরের দিকে ফারুকের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়। নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র থেকে কেবিনে নেওয়া হয় তাঁকে।

বিজ্ঞাপন

তখন দেশে ফেরার কথা জানান তাঁর স্ত্রী ফারহানা পাঠান। তবে চিকিৎসকরা জানান, আরো কিছুদিন ফারুককে দেখভাল করতে হবে। ফারহানাও রাজি হন। এর মাসখানেক পর আবার ফারুকের অবস্থার অবনতি হয়। আবার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে নেওয়া হয় তাঁকে। এখন আবার ফারুক সুস্থ হয়েছেন বলে সিঙ্গাপুর থেকে হোয়াটসঅ্যাপে জানিয়েছেন ফারহানা পাঠান। তিনি বলেন, ‘এখন মানসিকভাবে আমি ভালো আছি। আপনাদের দোয়ায় ফারুক স্বাভাবিক খাবার খেতে পারছেন। কথা বলতে পারছেন। বাংলাদেশ থেকে যাঁরা ফোন দিচ্ছেন সবাইকে বলছি, আগামী সপ্তাহে এক এক করে সবার সঙ্গে কথা বলিয়ে দেব।   দেশের মানুষ ফারুককে কত ভালোবাসে তা প্রতিনিয়ত ফোন পেয়ে বুঝছি। ওর এই সুস্থ হয়ে ওঠাও হয়তো মানুষের একান্ত দোয়ার কারণে। আমার স্বামী আবার স্বাভাবিক জীবনে ফিরছেন ভেবে অনেক খুশি। ’

তিনি আরো জানান, আগামী সপ্তাহে চিকিৎসকরা ফের ফারুকের পুরো চেকআপ করাবেন। যদি সব কিছু ঠিক মনে করেন তাহলে ‘লাঠিয়াল’ অভিনেতার প্রিয় জন্মভূমিতে ফিরতে কোনো বাধা থাকবে না।

 

 



সাতদিনের সেরা