kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

আরো খবর

১৫ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



♦ ১৩ আগস্ট আরটিভি মুভিজ ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে ওয়েব ফিল্ম ‘আনন্দী’। জিয়াউল রোশান ও তমা মির্জা অভিনীত ছবিটি পরিচালনা করেছেন মাসুদ মহিউদ্দীন ও হাসান শিকদার।

♦ শনিবার সন্ধ্যায় জাতীয় নাট্যশালার শিল্পকলা একাডেমির উপপরিচালক মো. শহিদুল ইসলাম হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। জাতীয় নাট্যশালার টয়লেটে অচেতন অবস্থায় পড়ে ছিলেন তিনি।

বিজ্ঞাপন

পরে ডাক্তার তাঁকে মৃত ঘোষণা করেন।

♦ অস্ট্রেলিয়ার সিডনিতে ‘পরান’ ও ‘হাওয়া’ ছবির টিকিট না পেয়ে সাব্বির চৌধুরী ও সালমিন সুলতানা তানহা নামের দুই প্রবাসী বাংলাদেশি ছবি দুটির একটি করে শো কিনে নিয়েছেন। গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার শোতে তাঁরা দেখেছেন ‘হাওয়া’, ২০ আগস্ট একই সময়ে ‘পরান’ দেখবেন তাঁরা।

♦ ‘আশীর্বাদ’ ছবির শিল্পী মাহিয়া মাহি, জিয়াউল রোশানসহ আরো অনেকে ছবিটির প্রযোজকের বিরুদ্ধে দুর্ব্যবহার করার অভিযোগ এনেছেন। ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক জানিয়েছেন, তাঁর সামনে এমন কোনো ঘটনা ঘটেনি। ‘আশীর্বাদ’ মুক্তি পাবে ১৯ আগস্ট।

♦ বগুড়া শহরের ‘বাম্বী’ সিনেমা হল দীর্ঘদিন ধরে বন্ধ ছিল। ১৩ আগস্ট ‘পরান’ সিনেমার মাধ্যমে হলটি ফের চালু হয়েছে বলে জানিয়েছেন ‘পরান’-এর পরিচালক রায়হান রাফি।

♦ আমির খানের ‘লাল সিং চাড্ডা’ মুক্তির দ্বিতীয় দিনে দর্শক না হওয়ার আশঙ্কায় ভারতের বিভিন্ন সিনেমা হলের এক হাজার ৩০০ শো বাতিল করা হয়। পরদিন আরো বিপদে পড়লেন অভিনেতা। ভারতীয় সেনাবাহিনীকে অসম্মান ও ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগে আমিরসহ ছবির প্রযোজক, পরিচালক, শিল্পী ও কলাকুশলীদের বিরুদ্ধে আদালতে অভিযোগ করেছেন দিল্লির এক আইনজীবী।

♦ আমিরের ‘লাল সিং চাড্ডা’, অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’-এর পর এবার শাহরুখ খানের ‘পাঠান’ বয়কটের রব উঠেছে অন্তর্জালে। আগামী বছরের ২৩ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।



সাতদিনের সেরা