kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

সত্মায়ের ফ্যান সারা

রংবেরং ডেস্ক   

১৩ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সত্মায়ের ফ্যান সারা

সারা আলী খান

গতকাল ছিল সারা আলী খানের জন্মদিন। ‘আটরঙ্গি রে’ অভিনেত্রী নিজের ২৭তম জন্মদিন পালন করলেন নিউ ইয়র্কে। আমেরিকার কলাম্বিয়া ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছিলেন সারা, ছুটি কাটাতে দেশটিতে গিয়ে সহপাঠীদের সঙ্গেই বেশির ভাগ সময় কাটাচ্ছেন সাইফ-অমৃতার কন্যা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভীষণ জনপ্রিয় বলিউডের নতুন প্রজন্মের এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

তাঁর জন্মদিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে তারকারাও শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছেন। তবে সবার নজর কেড়েছে কারিনা কাপুর খানের পোস্ট করা একটি ছবি। ছবিটিতে দেখা যায় শিশু বয়সের সারা বাবা সাইফ আলী খানকে চুমু খাচ্ছেন। ক্যাপশনে ‘হিরোইন’ অভিনেত্রী লেখেন, ‘শুভ জন্মদিন প্রিয় সারা। আজকের দিনে তোমার জন্য রইল ভরপুর পিত্জা আর কেক। ’

সত্মা শুনলেই সাধারণ মানুষ যা ভাবে, কারিনা আর সারার সম্পর্কটা মোটেও তেমন নয়। পারিবারিক সফরে তাঁরা একসঙ্গে ঘুরতে বের হন, এমনকি কারিনার উপস্থাপনায় নারীদের নিয়ে করা একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সারা। তাঁদের দুজনের বন্ধুসুলভ আলোচনা বেশ উপভোগ করেছিল দর্শক।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ আমির খানের সঙ্গে অতিথি হয়ে গিয়েছিলেন কারিনা। সেখানে কারিনা জানালেন, সারা তাঁর ভীষণ ভক্ত। কারিনা বলেন, “মনে আছে ‘কাভি খুশি কাভি গম’ ছবির সময়কার কথা। মায়ের সঙ্গে সারাও এসেছিল একটা অনুষ্ঠানে। আমাকে দেখে মায়ের আঁচলের নিচে লুকিয়েছিল। অমৃতা তখন বলল, সারা আমার সঙ্গে ছবি তুলতে চায়, ও আমার ভীষণ ভক্ত। ‘কাভি খুশি কাভি গম’-এর ‘পু’কে সে খুব পছন্দ করেছে, ‘ইউ আর মাই সোনিয়া’ও তার প্রিয় গান। ”

করণ জোহরের শোতে কারিনা জানান, লোকেরা কেন তাঁদের নিয়ে এত এত কথা বলে সেটা তিনি বুঝতে পারেন না। তিনি মনে করেন, সারা-ইব্রাহিমও তাঁর পরিবারের অংশ।



সাতদিনের সেরা