kalerkantho

শনিবার । ১ অক্টোবর ২০২২ । ১৬ আশ্বিন ১৪২৯ ।  ৪ রবিউল আউয়াল ১৪৪৪

আরো খবর

১২ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আরো খবর

‘ফাইট ফর ইকুয়ালিটি’র উদ্বোধনী অনুষ্ঠানে বাপ্পী

►   সমাজের তৃতীয় লিঙ্গের মানুষের জন্য কাজ করবে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ফাইট ফর ইকুয়ালিটি’। এরই মধ্যে কার্যক্রম শুরু করেছে তারা। এই সংগঠনের সঙ্গে যুক্ত হয়েছেন অভিনেতা বাপ্পী চৌধুরী। তিনিও তৃতীয় লিঙ্গের মানুষের জন্য কাজ করবেন বলে জানিয়েছেন।

বিজ্ঞাপন

►   মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ ছবিটি সেন্সর বোর্ডে আটকে থাকায় ক্ষোভ প্রকাশ করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘আমরা চলচ্চিত্রের মুক্তি চাই, সব শিল্পের মুক্তি চাই। কারণ আমরা মানুষের মুক্তি চাই। ’

►   ২০১১ সালের ১৩ আগস্ট সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ নিহত হন। দিনটিকে ঘিরে এবার ম্যুভিয়ানা ফিল্ম সোসাইটি তারেক মাসুদ স্মরণ ও চলচ্চিত্রগ্রন্থ ‘চলচ্চিত্রযাত্রা’র পাঠ-পর্যালোচনা অনুষ্ঠানের আয়োজন করেছে। আজ বিকেল ৫টায় পাঠক সমাবেশের কাঁটাবন কেন্দ্রে হবে অনুষ্ঠানটি।

►   প্রযোজক সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন অভিনেতা ডিপজল ও প্রযোজক সেলিম খান। ২০ আগস্ট অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনে তাঁরা অংশগ্রহণ করবেন না বলে জানিয়েছেন।

►   গতকাল ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিং করতে গিয়ে আহত হন শিল্পা শেঠি। পা ভেঙে গেছে তাঁর। একই দিন ‘ভোলা’ ছবির শুটিং করতে গিয়ে আহত হয়েছেন টাবুও।

 



সাতদিনের সেরা