kalerkantho

বৃহস্পতিবার । ৬ অক্টোবর ২০২২ । ২১ আশ্বিন ১৪২৯ ।  ৯ রবিউল আউয়াল ১৪৪৪

ইমনের সুরে ইমন

রংবেরং প্রতিবেদক   

১১ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ইমনের সুরে ইমন

স্টুডিওতে (বাঁ থেকে) ইমন সাহা ও শওকত আলী ইমন

বাংলাদেশের গুণী দুই সংগীত পরিচালক শওকত আলী ইমন ও ইমন সাহা নিজেদের কাজের স্বীকৃতি হিসেবে এরই মধ্যে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। দুজনের সুরে ও সংগীতায়োজনে বহু গান শ্রোতাপ্রিয় হয়েছে। এবার শওকত আলী ইমনের সুরে গাইলেন ইমন সাহা। ৯ আগস্ট শওকত আলী ইমনের স্টুডিওতে জাকির মাস্টারের লেখা ‘বাংলার গায়েন’ রিয়ালিটি শোয়ের থিম সং-এ কণ্ঠ দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

রেকর্ডিং শেষে ইমন সাহা বলেন, ‘ইমন ভাই আমার প্রিয় একজন সংগীত পরিচালক। অনেক দিনের ইচ্ছা ছিল আমার সুরে তাঁকে দিয়ে একটি গান গাওয়ানোর। সেই সুযোগ করে ওঠার আগেই তিনি আমাকে দিয়ে গাওয়ালেন। সুর ও সংগীত আমার খুব ভালো লেগেছে। দুই-এক দিনের মধ্যে গানটির দৃশ্যায়নের শুটিং হবে। রিয়ালিটি শোটিতে গানটি ব্যবহৃত হবে। ’

শওকত আলী ইমন বলেন, ‘ইমনের গানে কণ্ঠ দিলেন ইমন। নিউজের শিরোনামটা এমন হলেই বোধ হয় ভালো। ইমন সাহা আমার অনেক প্রিয় মানুষ। তিনি বাংলাদেশের মানুষের পছন্দের একজন সংগীত পরিচালক। আমরা একসঙ্গে কাজ করছি, এটাই সবচেয়ে সুন্দর মুহূর্ত। গানটি করতে পেরে ভালো লাগছে। ইমনও যথেষ্ট সহযোগিতা করেছেন। ’ গানটিতে ইমন সাহার সঙ্গে আরো কণ্ঠ দেবেন শওকত আলী ইমন, আঁখি আলমগীর ও রিয়ালিটি শোটির আগের সিজনের দুই প্রতিযোগী।

 

 



সাতদিনের সেরা