kalerkantho

রবিবার । ২ অক্টোবর ২০২২ । ১৭ আশ্বিন ১৪২৯ ।  ৫ রবিউল আউয়াল ১৪৪৪

পরী ও রাজের কোলজুড়ে এলো রাজ্য

রংবেরং প্রতিবেদক   

১১ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পরী ও রাজের কোলজুড়ে এলো রাজ্য

পরীমনি ও শরীফুল রাজ

চিকিৎসক জানিয়েছিলেন, পরীমনি ও শরীফুল রাজ দম্পতির সন্তান পৃথিবীতে আসার সম্ভাব্য তারিখ ২৮ আগস্ট। কিন্তু ১৮ দিন আগেই পৃথিবীর আলো-বাতাসে এসে পৌঁছল তাঁদের সন্তান। গতকাল সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে পরীর কোলজুড়ে এসেছে ফুটফুটে এক পুত্রসন্তান। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

বিজ্ঞাপন

খবরটি নিশ্চিত করেছেন অভিনেতা শরীফুল রাজ। মা ও নবজাতক সুস্থ আছেন বলে জানিয়েছেন রাজ। তবে স্বাভাবিক পদ্ধতিতে নাকি অস্ত্রোপচারের মাধ্যমে সন্তান জন্ম নিয়েছে সে বিষয়ে কিছু বলেননি রাজ। গতকাল সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞতা জানিয়ে রাজ লেখেন, ‘আলহামদুলিল্লাহ, অভিনন্দন আমার প্রিয় স্ত্রী পরীমনি। ইটস আ বেবি বয়। ’

‘বিশ্ব সুন্দরী’ অভিনেত্রী আগেই জানিয়ে রেখেছিলেন যদি কন্যাসন্তান হয় নাম রাখবেন রানী, পুত্র হলে রাখবেন রাজ্য। সামাজিক যোগাযোগ মাধ্যমে রাজ্য ও তার মা-বাবাকে অভিনন্দন জানাচ্ছেন শোবিজের বাসিন্দাসহ সাধারণ মানুষও।

উল্লেখ্য, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শুটিং করতে গিয়ে পরী ও রাজের প্রেম। দুজনে ভালোবেসে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেছিলেন। মাত্র সাত দিন প্রেম করার পরই দুজন বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন। পরী তখন বলেছিলেন, ‘প্রথমে আমরা দুই পরিবারকে জানিয়েছিলাম। পারিবারিকভাবেই আমাদের বিয়ে হয়। রাজের সঙ্গে মিশতে গিয়ে দেখলাম দুজনই পাগল। ভাবলাম, সারা জীবন আমাদের একসঙ্গে থাকা উচিত। ’ এ বছরের ১০ জানুয়ারি একই সঙ্গে বিয়ে ও সন্তানধারণের খবর জানিয়েছিলেন তাঁরা।

 

 



সাতদিনের সেরা