kalerkantho

শুক্রবার । ৭ অক্টোবর ২০২২ । ২২ আশ্বিন ১৪২৯ ।  ১০ রবিউল আউয়াল ১৪৪৪

কফির নিমন্ত্রণ পাননি, কারণ...

রংবেরং ডেস্ক   

৮ আগস্ট, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কফির নিমন্ত্রণ পাননি, কারণ...

তাপসী পান্নু

‘শাবাশ মিঠু’র ব্যর্থতা ঝেড়ে ফেলে ফের পূর্ণ উদ্যমে ফিরেছেন তাপসী পান্নু। এ মাসেই [১৯ আগস্ট] মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘দোবারা’, পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে এরই মধ্যে প্রচারণায় নেমে পড়েছেন অভিনেত্রী। শনিবার পাশাপাশি দুই ফ্লোরের একটিতে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন অনুরাগ-তাপসী এবং অন্যটিতে ছিলেন করণ জোহর। জনপ্রিয় এই প্রযোজক-পরিচালকের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনের প্রচার শুরু হয়েছে।

বিজ্ঞাপন

পাঁচটি পর্ব প্রচারিতও হয়েছে। নতুন একটি পর্বের প্রচারণায় করণ মুখোমুখি হয়েছিলেন সাংবাদিকদের। তাঁর এই চ্যাট শোতে আমন্ত্রণ পেতে মুখিয়ে থাকেন বলিউড তারকারা। বলা হয়, এই শোতে আমন্ত্রণ না পেলে বলিউডে কেউ বড় তারকা হিসেবে বিবেচিত হন না। শোর এই সিজনের অতিথি তালিকা চূড়ান্ত হয়ে গেছে। তালিকায় দীপিকা পাড়ুকোনের মতো নেই তাপসী পান্নুও। এসব বিবেচনায় একজন সংবাদকর্মী তাপসীকে প্রশ্ন করেন, কেন তিনি করণের শোতে আমন্ত্রণ পাননি।

রসবোধ ও চটপটে উত্তরের জন্য তাপসীর সুনাম আছে। এই প্রশ্নের উত্তরে ‘পিংক’ অভিনেত্রী বলেন, ‘আমার যৌনজীবন সম্ভবত খুব একটা আকর্ষণীয় নয়, সে কারণেই হয়তো করণের শোতে আমন্ত্রণ পাইনি। ’ ‘কফি উইথ করণ’-এর প্রতি পর্বেই অতিথিদের যৌনজীবন নিয়ে বিভিন্নভাবে প্রশ্ন করে থাকেন করণ, সেদিকে ইঙ্গিত করেই ঝটপট উত্তর দিয়েছেন অভিনেত্রী। তাঁর উত্তর শুনে উপস্থিত সাংবাদিকদের মধ্যে হাসির রোল ওঠে। তাপসী বলেছেন ‘দোবারা’ নিয়েও। ‘মনমর্জিয়া’র পর এটি অনুরাগ কাশ্যপের সঙ্গে তাঁর দ্বিতীয় ছবি। মুক্তির আগেই ছবিটি প্রদর্শিত হয়েছে লন্ডন চলচ্চিত্র উৎসব ও ফ্যান্টাসিয়া চলচ্চিত্র উৎসবে।



সাতদিনের সেরা