kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

এবার টালিগঞ্জের ছবিতে সিয়াম সঙ্গে আছেন প্রসেনজিৎ, শ্রাবন্তী ও আয়ুষী

রংবেরং প্রতিবেদক   

৫ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এবার টালিগঞ্জের ছবিতে সিয়াম সঙ্গে আছেন প্রসেনজিৎ, শ্রাবন্তী ও আয়ুষী

সিয়াম আহমেদ ছবি : হোলাগো

আগেই জানা গেছে, হিন্দি ছবিতে অভিনয় করবেন সিয়াম আহমেদ। ভারতীয় বংশোদ্ভূত মার্কিন নির্মাতা অলকা রঘুরামের ‘ইন দ্য রিং’ ছবিটিতে সিয়ামের সঙ্গে অভিনয় করবেন ‘লিটল থিংস’ খ্যাত অভিনেত্রী মিথিলা পালকার ও জাভেদ জাফরী। এবার জানা গেল, পশ্চিমবঙ্গের ছবিতেও অভিনয় করবেন সিয়াম। সায়ন্তন ঘোষালের নাম ঠিক না হওয়া ছবিটিতে সিয়ামের নায়িকা আয়ুষী তালুকদার।

বিজ্ঞাপন

প্রধান দুটি চরিত্রে আরো থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পুরো ছবির শুটিং হবে লন্ডনে। প্রসেনজিৎ লন্ডনে প্রতিষ্ঠিত এক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন। শ্রাবন্তী করবেন তাঁর স্ত্রীর চরিত্র। আয়ুষী কাজ করেন প্রসেনজিতের অফিসে। তাঁর প্রেমিকের চরিত্রে সিয়াম। চারজনকে নিয়েই গড়ে ওঠে এক সংকট।

সিয়াম বলেন, ‘করোনার আগে থেকে ছবিটির পরিকল্পনা চলছিল। আমার সঙ্গে ছবিটির প্রযোজক শ্যাম সুন্দর দাদা যোগাযোগ করেছিলেন। করোনার কারণে দুই বছর শুটিং পিছিয়েছে। আমিও অন্য ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। এ বছরের শুরুর দিকে আবার ছবিটি নিয়ে আলোচনা শুরু হয়। অবশেষে এবার শুটিং ফ্লোরে যাচ্ছেন অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীরা। ’

আগস্ট মাস থেকে ছবিটির শুটিং শুরু হবে। সিয়াম সম্পর্কে ভারতের আনন্দবাজার পত্রিকাকে ছবিটির প্রযোজক শ্যাম সুন্দর দে বলেন, ‘সিয়াম বাংলাদেশের বাণিজ্যিক ছবিতে এখন বড় নাম। আমাদের এখানে অভিনেতার অপশন খুব কম। নতুন মুখ প্রয়োজন, সেই কারণেই ওকে কাস্ট করা। আশা করছি, আমাদের এখানকার দর্শকদেরও ওর কাজ ভালো লাগবে। ’

পরিচালক সায়ন্তন ঘোষাল এর আগে নিয়মিত থ্রিলার ছবি নির্মাণ করেছেন। ‘যকের ধন’, ‘সাগরদ্বীপে যকের ধন’, ‘সত্যান্বেষী ব্যোমকেশ’, ‘স্বস্তিক সংকেত’ ছবিগুলোর এই নির্মাতা এবারই প্রথম থ্রিলারের বাইরে সামাজিক গল্পে ছবি নির্মাণ করতে যাচ্ছেন।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। প্রযোজনায় শ্যাডো ফিল্মস ও রোডশো ফিল্মস।

প্রসেনজিৎ ও শ্রাবন্তী সম্পর্কে পাঠককে নতুন করে বলার কিছু নেই। তবে সিয়ামের নায়িকা আয়ুষী সম্পর্কে কিছু তথ্য দেওয়া যেতেই পারে। সংগীত বাংলার ভিডিও জকি থেকে অভিনেত্রী বনে যাওয়া আয়ুষীর বেশ কয়েকটি ছবি এরই মধ্যে টালিগঞ্জে মুক্তি পেয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য ‘অস্কার’, ‘থাই কারি’, ‘সত্যান্বেষী ব্যোমকেশ’, ‘দাদুর কীর্তি’, ‘নেটওয়ার্ক’, ‘হারানো প্রাপ্তি’।

 

 



সাতদিনের সেরা