kalerkantho

মঙ্গলবার। ৯ আগস্ট ২০২২ । ২৫ শ্রাবণ ১৪২৯ । ১০ মহররম ১৪৪৪

‘লাল টিপ’ জুটি এবার উপস্থাপনায়

রংবেরং প্রতিবেদক   

২ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘লাল টিপ’ জুটি এবার উপস্থাপনায়

মামনুন ইমন ও কুসুম শিকদার

খালিদ মাহমুদ মিঠুর ‘গহীনে শব্দ’ (২০১০) ও স্বপন আহমেদের ‘লাল টিপ’ (২০১২) চলচ্চিত্রে জুটি হয়ে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন মামনুন ইমন ও কুসুম শিকদার। এরপর আর কোনো চলচ্চিত্রে তাঁদের একসঙ্গে দেখা যায়নি। চার বছর আগের রোজার ঈদে হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে একটি গানে পারফরম্যান্স করেছিলেন দুজন।

এবার ‘লাল টিপ’খ্যাত এই জুটি প্রথমবার উপস্থাপনা করেছেন।

বিজ্ঞাপন

আসছে কোরবানির ঈদে বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ‘তারার মেলা’র হাল ধরতে দেখা যাবে ইমন-কুসুমকে। ইমন বলেন, ‘কুসুম আমার ভালো বন্ধু। অনেক দিনের বন্ধুত্ব আমাদের। তাই জুটি হয়ে উপস্থাপনা করাটা আমাদের জন্য খুবই সহজ হয়েছে। তারকাবহুল অনুষ্ঠানটিকে আকর্ষণীয় করে তুলতে বিটিভি সর্বোচ্চ চেষ্টা করেছে। আশা করছি দর্শক পছন্দ করবে। ’

নাচ-গান, অভিনয়, ফান, গেম শো ও আড্ডায় ভরপুর ‘তারার মেলা’য় দর্শকরা দেখতে পাবে চলচ্চিত্র, টিভি নাটক ও সংগীতের একঝাঁক তারকাকে। এর মধ্যে রয়েছেন ওমর সানী, ডিপজল, নিপুণ, তানজিন তিশা, শবনম বুবলী, ইমরান মাহমুদুল, দিলশাদ নাহার কনা ও নিশিতা বড়ুয়া। ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে তিনটি গানের কোলাজে নাচবেন শবনম বুবলী ও তানজিন তিশা। নিজেদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন ইমরান, কনা ও নিশিতা বড়ুয়া। লতা মঙ্গেশকরের কণ্ঠে জনপ্রিয় হওয়া  ‘আকাশ প্রদীপ জ্বলে’ গানটির সঙ্গে ভিন্ন আঙ্গিকে উপস্থিত হবেন চলচ্চিত্র অভিনেত্রী নিপুণ। বিশেষ একটি পর্বে অংশ নেবেন অভিনেতা ওমর সানী ও ডিপজল।

‘তারার মেলা’ প্রযোজনা করেছেন নূর আনোয়ার রনজু। ঈদের তৃতীয় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে ম্যাগাজিন অনুষ্ঠানটি।



সাতদিনের সেরা