kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

ফক্সকে সঙ্গে নিয়ে পর্দায় ফিরছেন ডিয়াজ

রংবেরং ডেস্ক   

১ জুলাই, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ফক্সকে সঙ্গে নিয়ে পর্দায় ফিরছেন ডিয়াজ

ক্যামেরন ডিয়াজ

২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে অভিনয়কে বিদায় জানিয়েছিলেন ক্যামেরন ডিয়াজ। এর আগে ২০১৪ সালে মুক্তি পেয়েছিল তাঁর সর্বশেষ ছবি ‘অ্যানি’। আট বছর পর অবসর ভেঙে ফের অভিনয়ে ফিরতে যাচ্ছেন ৪৯ বছর বয়সী অভিনেত্রী। নেটফ্লিক্সের ছবিটির নামও যেন তাঁর ফিরে আসার সঙ্গে মিলিয়ে রাখা হয়েছে, ‘ব্যাক ইন অ্যাকশন’।

বিজ্ঞাপন

ছবিতে ডিয়াজের সঙ্গে দেখা যাবে অভিনেতা জেমি ফক্সকে, আট বছর আগের ‘অ্যানি’তেও ডিয়াজের সঙ্গে ছিলেন ফক্স। অবসর ভেঙে ফিরছেন সেই ফক্সকে সঙ্গে নিয়েই। অভিনয়ে ফেরার ঘোষণা দিয়ে ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন ডিয়াজ ও ফক্স। দুজনের ফোনালাপের মাধ্যমে ভক্তদের খবরটি দেন তাঁরা। নেটফ্লিক্স এখনো ছবিটি মুক্তির তারিখ নির্ধারণ করেনি। তবে ফক্স টুইটারে জানিয়েছেন, এ বছরই শুটিং হবে ছবিটির। অভিনয়ে ফেরার বিষয়ে মাত্র দুটি শব্দে অনুভূতি ব্যক্ত করেছেন ডিয়াজ, ‘চিন্তিত’ ও ‘উত্তেজিত’।

১৯৯৪ সালে জিম ক্যারির সঙ্গে কমেডি ছবি ‘দ্য মাস্ক’-এ অভিষিক্ত হন এই অভিনেত্রী। এরপর ২০১৪ সাল পর্যন্ত টানা কুড়ি বছর অভিনয় করে গেছেন।

২০১৫ সালে গায়ক বেঞ্জি ম্যাডেনকে বিয়ে করেন তিনি। ২০২০ সালে সন্তানের মা হন। গত বছর সিএনএনকে বলেছিলেন অবসরে যাওয়ার কারণ, ‘মা হওয়ার পর এখন ১৬ ঘণ্টা সিনেমার সেটে থাকার কথা কল্পনাও করতে পারি না আমি। ’

অভিনয় থেকে দূরে সরে গেলেও করোনার সময়টাতে একটি ওয়াইন কম্পানি দাঁড় করানোতে ব্যস্ত ছিলেন ক্যামেরন ডিয়াজ।

 



সাতদিনের সেরা