kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

বাবা-মা হতে চলেছেন রণবির-আলিয়া

রংবেরং ডেস্ক   

২৮ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাবা-মা হতে চলেছেন রণবির-আলিয়া

এই ছবি প্রকাশ করেই মা হওয়ার খবর দিলেন আলিয়া

১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসেছিলেন রণবির কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পরপরই শোনা যাচ্ছিল, বাবা-মা হতে চলেছেন ‘রণলিয়া’ দম্পতি। তবে এবার আর গুঞ্জন নয়, আলিয়া নিজেই গণমাধ্যমে জানিয়ে দিলেন তিনি মা হতে চলেছেন। গতকাল দুপুরে আলিয়া ভাট তাঁর ইনস্টাগ্রাম আইডিতে একটি ছবি প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

ছবিতে দেখা যায়, হাসপাতালের বেডে ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ অভিনেত্রী। তাঁর হাত পেটের ওপর। তাকিয়ে রয়েছেন পাশের মনিটরের দিকে। বোঝাই যাচ্ছে, গর্ভের সন্তানের হার্টবিট দেখে খুশিতে আত্মহারা এই বলিউড নায়িকা। পাশেই বসে আছেন রণবির। ছবির ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘আওয়ার বেবি কামিং সুন’ (শিগগিরই আসছে আমাদের সন্তান)।

একই ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন হবু বাবা রণবিরও। রণলিয়ার পোস্টে অভিনন্দনের জোয়ার বইয়ে দিয়েছেন বলিউড তারকা থেকে শুরু করে সাধারণ ভক্তরা। করণ জোহর, পরিণীতা চোপড়া, প্রিয়াঙ্কা চোপড়া, টাইগার শ্রফ, রাকুল প্রীত সিং, মালাইকা অরোরা, ভূমি পেদনেকর, আয়ুষ্মান খুরানাসহ প্রায় পুরো বলিউড। প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘অভিনন্দন হানি। আর অপেক্ষা সহ্য হচ্ছে না। ’ আলিয়ার শাশুড়ি ও রণবিরের মা নিতু কাপুর খবরটা শুনলেন শুটিং সেটে বসেই। তড়িঘড়ি করে মেকআপ ভ্যান থেকে নেমে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন হাসিমুখে। নানি হতে চলেছেন, সেই খবর শুনে আলিয়ার মা সোনি রাজদান ইন্ডিয়া টুডেকে বলেছেন, ‘খুশিতে চারপাশটা ভরে গেছে আমাদের। রীতিমতো সপ্তম স্বর্গে আছি আমি। আলিয়া-রণবিরের জন্য তো বটেই পুরো পরিবারের জন্যই দারুণ একটা খুশির সংবাদ এটা। ’

২০১৮ সাল থেকেই রণবির-আলিয়ার বন্ধুত্ব। অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ের সময় একে অন্যের কাছে আসেন তাঁরা। দুই পরিবারের সদস্যরাই চেয়েছিলেন আলিয়া-রণবির বিয়ে করুক। এমনকি দুই পরিবারই তাঁদের চার হাত এক করার মিশনে নেমে পড়ে।   অবশেষে এ বছরের ১৪ এপ্রিল বিয়ে করেন রণবির-আলিয়া।



সাতদিনের সেরা