kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

ঈদে টালিগঞ্জে মুক্তি পাবে বাংলাদেশের সাইফের ছবি

রংবেরং প্রতিবেদক   

২৭ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে টালিগঞ্জে মুক্তি পাবে বাংলাদেশের সাইফের ছবি

‘কলি ও অর্জুন’ ছবির অভিনয়শিল্পীদের সঙ্গে সাইফ [বামে]

ঈদে ঢালিউডে কোন কোন ছবি মুক্তি পাবে তা এখনো চূড়ান্ত হয়নি। তবে টালিগঞ্জে তিনটি বাংলা ছবি মুক্তি পাবে ঈদে—‘শ্রীমতী’, ‘কলি ও অর্জুন’ এবং ‘সার্কাসের ঘোড়া’। ‘কলি ও অর্জুন’ ছবি দিয়ে কলকাতায় অভিষেক হবে বাংলাদেশের সাইফ খানের। শুভঙ্কর ভৌমিকের এই ছবিতে সাইফের নায়িকা ইন্দ্রানী দত্ত।

বিজ্ঞাপন

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করা সাইফের প্রথম ছবি মুক্তি পায় ২০০৯ সালে, ‘বন্ধু মায়া লাগাইছে’ নামের ছবিতে তাঁর নায়িকা হয়েছিলেন নিপুণ। অভিনয় করেছেন ‘পালাবার পথ নেই’, ‘একজনমের কষ্টের প্রেম’, ‘প্রেমের কেন ফাঁসি’সহ বেশ কয়েকটি ছবিতে। পাশাপাশি অভিনয় করেছেন ভারতের বাংলা ও হিন্দি ছবিতে। ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে তাঁর ‘নীল দরিয়ার মাঝি’ ও ফয়সাল সাইফের পরিচালনায় হিন্দি ও ভুটান ভাষায় নির্মিত ‘রলং’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

‘কলি ও অর্জুন’ পারিবারিক টানাপড়েনের গল্পের ছবি। ভারতের কলকাতা, রাঁচি ও দীঘাতে হয়েছে ছবিটির শুটিং। সাইফ বলেন, ‘মোট ৩৫ দিন শুটিং করেছি ছবিটির। রাঁচিতে শুটিংয়ের সময় আমরা ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বাড়িতে গিয়েছিলাম। যদিও ধোনি তখন বাড়িতে ছিলেন না। তাঁর ভাই আমাদের ইউনিটের সবাইকে আপ্যায়ন করান। রাঁচির মানুষের ব্যবহার আমাকে ভীষণ মুগ্ধ করেছে। ’

সাইফ আরো বলেন, ‘কলি ও অর্জুন’ ছবিতে ইন্দ্রানি দত্তের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিতে আরো অভিনয় করেছেন খরাজ মুখার্জি, সুভদ্রা মুখার্জি প্রমুখ।



সাতদিনের সেরা