kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

‘জ্যাক স্প্যারো’র কাছে ক্ষমা চেয়েছে ডিজনি?

রংবেরং ডেস্ক   

২৭ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



‘জ্যাক স্প্যারো’র কাছে ক্ষমা চেয়েছে ডিজনি?

‘জ্যাক স্প্যারো’ রূপে জনি ডেপ

সাবেক স্ত্রী আম্বার হার্ডের পক্ষ থেকে গৃহনির্যাতনের অভিযোগ ওঠার পর দারুণ সমালোচিত হয়েছিলেন জনি ডেপ। রীতিমতো একঘরে হয়ে পড়েছিলেন ‘অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড’ তারকা। বেশ কয়েকটি নির্মাণাধীন ছবি থেকে বাদ পড়েছিলেন। সবচেয়ে বড় ধাক্কাটা খেয়েছিলেন ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান’ ফ্র্যাঞ্চাইজি হারানোর পর।

বিজ্ঞাপন

তবে এ মাসের শুরুতে মানহানি মামলায় জেতার পর পরিস্থিতি এখন অনেকটাই বদলে গেছে। অনেকেই মনে করছেন, ‘ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ চরিত্রটি আবার ফিরে পাবেন অভিনেতা।

অস্ট্রেলিয়ার জনপ্রিয় পপ কালচার গসিপ সাইট ‘পপটপিক’ দাবি করেছে, জনি ডেপের কাছে ক্ষমা চেয়েছে ডিজনি। শুধু তাই নয়, তারা ৩০১ মিলিয়ন ডলারের বিনিময়ে অভিনেতাকে জ্যাক স্প্যারো চরিত্রে ফেরাতে চায়। জনির ঘনিষ্ঠ একজন গণমাধ্যমে বলেছেন, ‘আমি জানি যে ডিজনির করপোরেট বিভাগ থেকে তাঁকে একটি উপহারের ঝুড়ি ও চিঠি পাঠানো হয়েছে। তবে সেটা কিভাবে গ্রহণ করা হয়েছে সে বিষয়ে কিছু জানি না। তবে এটা বলতে পারি, ডিজনি স্টুডিওর তরফ থেকে জ্যাক স্প্যারোকে নিয়ে সিনেমার ড্রাফট তৈরি করে রাখা হয়েছে। তারা আশা করছে, জনি তাদের ক্ষমা করে দেবেন এবং জনপ্রিয় চরিত্রটিতে আবার ফিরবেন। ’

তবে এ বিষয়ে জনি ডেপ বা ডিজনির তরফ থেকে কোনো মন্তব্য এখনো পাওয়া যায়নি।



সাতদিনের সেরা