kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

ঈদ আনন্দ মেলায় নিশোর অতিথি পরীমনি-রাজ

রংবেরং প্রতিবেদক   

২৭ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঈদ আনন্দ মেলায় নিশোর অতিথি পরীমনি-রাজ

‘আনন্দ মেলা’য় শরিফুল রাজ ও পরীমনি

এ বছরের প্রথম মাসেই একসঙ্গে বিয়ে ও মা হওয়ার সুখবর দিয়েছিলেন পরীমনি। সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তাঁর সংসারের টুকিটাকি খবর ভক্তরা নিয়মিতই জানতে পারছে। গর্ভাবস্থার তৃতীয় ট্রাইমেস্টার চলছে। এ সময়ে সাধারণত নায়িকারা ঘরের বাইরে বের হন না, তবে পরী বরাবরই ব্যতিক্রম।

বিজ্ঞাপন

বিটিভির জনপ্রিয় ঈদ ম্যাগাজিন অনুষ্ঠান আনন্দ মেলায় অংশ নিয়েছেন পরী ও রাজ।

এবারের আনন্দ মেলার সবচেয়ে বড় চমক আফরান নিশো। প্রথমবার টিভি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যাবে ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেতাকে। অনুষ্ঠানের একটি পর্বে নিশোর অতিথি হয়েছেন পরী-রাজ।

নিজের অভিনীত বিভিন্ন নাটকের জনপ্রিয় পাঁচটি চরিত্রে হাজির হবেন নিশো। ঈদ আনন্দ মেলা সম্পর্কে প্রযোজকদ্বয় আফরোজা সুলতানা ও হাসান রিয়াদ বলেন, ‘এবারের আনন্দ মেলাজুড়েই থাকবে চমক আর চমক। ম্যাগাজিন অনুষ্ঠানটির থিম সং গেয়েছেন বেলাল খান ও সানিয়া সুলতানা লিজা। থাকবে ঢাকা ব্যান্ডের মাকসুদের পরিবেশনা। এ ছাড়া মৌলিক গান করবেন নিশিতা বড়ুয়া, সাব্বির, লিজা ও রাজীব। নাচবেন অপু বিশ্বাস-সাইমন জুটি ও নুসরাত ফারিয়া। ইলিয়াস কাঞ্চন হাজির হবেন তাঁর বহু ছবির নায়িকা অঞ্জনাকে নিয়ে। ’

এ ছাড়া থাকছে সমসাময়িক বিষয়ের ওপর তিনটি নাটিকা। ‘মীরাক্কেল’-এর বাংলাদেশি প্রতিযোগীদের নিয়ে রয়েছে বিশেষ আড্ডা। বিটিভির নিজস্ব স্টুডিওতে এরই মধ্যে আনন্দ মেলার শুটিং সম্পন্ন হয়েছে। ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে আনন্দ মেলা।



সাতদিনের সেরা