kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

এমন গাড়ি ভারতে আর দ্বিতীয়টি নেই

রংবেরং ডেস্ক   

২৬ জুন, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এমন গাড়ি ভারতে আর দ্বিতীয়টি নেই

উপহার পাওয়া গাড়ির সঙ্গে কার্তিক

দক্ষিণ ভারতীয় তেলুগু, তামিল ছবির দাপটে বক্স অফিসে বলিউডি ছবি রীতিমতো কোণঠাসা হয়ে পড়েছিল। তখনই ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হলো কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া ২’। ২০ মে মুক্তি পাওয়া ছবিটির কল্যাণে দুর্দিন ঘুচল বলিউডের। ৬৫ কোটি রুপি ব্যয়ে নির্মিত ছবিটি প্রথম তিন দিনেই আয় করেছে ৫৬ কোটি রুপি।

বিজ্ঞাপন

এ পর্যন্ত বিশ্বব্যাপী আয় করেছে ২৬১ কোটি ৪৩ লাখ রুপি। গত সপ্তাহে নেটফ্লিক্সে মুক্তির পর সেখানেও সাড়া ফেলেছে এটি।

ছবির এই সাফল্যে বেশ খুশি প্রযোজনা প্রতিষ্ঠান টি সিরিজ। সেই খুশিতে ছবির নায়ক কার্তিক আরিয়ানকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার। কমলা রঙের ম্যাকলারেন জিটি স্পোর্টস কার উপহার পেয়ে ভীষণ খুশি কার্তিক। ভারতে কার্তিক ছাড়া এখন পর্যন্ত আর কারো কাছে এই গাড়ি নেই। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, গাড়িটির মূল্য তিন কোটি ৭৩ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় চার কোটি ৪৫ লাখ টাকারও বেশি)। গাড়ির সঙ্গে তোলা একটি ছবি টুইটারে পোস্ট করে কার্তিক আরিয়ান মজা করে লিখেছেন, ‘চায়নিজ খাবার খাওয়ার জন্য নতুন টেবিল উপহার পেয়েছি। পরিশ্রমের ফল মিষ্টি হয় শুনেছি, তাই বলে এত বড় উপহার পাব জানা ছিল না—ভারতের প্রথম ম্যাকলারেন জিটি! পরের উপহার যেন ব্যক্তিগত জেট বিমান হয়। ’

কার্তিকের পোস্টে মন্তব্য করেন বলিউডের এই সময়ের তিন অভিনেতা। আয়ুষ্মান খুরানা মন্তব্য করেন, ‘ব্রো, ফায়ার হ্যায়। ’ অর্জুন কাপুর লেখেন ‘কাটোরি কি নয়ি কার। ’ রণবীর সিং লেখেন, ‘উফফফ ইয়ার বিউটি। ’ রণবীরের মন্তব্যের বিপরীতে পাল্টা মন্তব্য করে কার্তিক লেখেন, ‘গাড়ি না আমি?’ ২০০৭ সালে মুক্তি পাওয়া অক্ষয় কুমার-বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়াল ‘ভুল ভুলাইয়া ২’। আনিস বাজমি পরিচালিত ছবিটিতে কার্তিক ছাড়াও আছেন কিয়ারা আদভানি, টাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র ও অশ্বিনী কালসেকার।



সাতদিনের সেরা