kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

কোরবানির ঈদে আসছে, জয়া অভিনীত ‘বিউটি সার্কাস’

রংবেরং প্রতিবেদক   

২৩ মে, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কোরবানির ঈদে আসছে, জয়া অভিনীত ‘বিউটি সার্কাস’

‘বিউটি সার্কাস’ ছবির দৃশ্যে জয়া আহসান

জয়া আহসান অভিনীত সরকারি অনুদানের ছবি ‘বিউটি সার্কাস’ মুক্তি পাবে কোরবানির ঈদে। ২১ মে প্রযোজকের সঙ্গে এক বৈঠকের পর এই সিদ্ধান্ত নেন পরিচালক মাহমুদ দিদার। ২০২০ সালের পহেলা বৈশাখে একবার ছবিটি মুক্তি দেওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। কিন্তু কিছু অংশের শুটিং করতে না পারায় তখন মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

পরে ছবিটির বাকি অংশের শুটিং করে সেন্সর বোর্ডে জমা দেন। গত সপ্তাহে সেন্সর ছাড়পত্রও হাতে পেয়েছেন পরিচালক। দিদার বলেন, ‘এটি আমার প্রথম ছবি। অনেক চড়াই-উতরাই পার করে নির্মাণ করেছি। প্রথমে ভেবেছিলাম পথটা অনেক মসৃণ। তবে শুটিংয়ের সময়ই সেই ধারণা ভুল প্রমাণিত হয়েছিল। যাহোক, মানুষ ঠেকেই শেখে। যাঁরা আমার ছোট পর্দার নির্মাণ দেখেছেন তাঁরা জানেন কতটা যত্ন নিয়ে আমি একটা প্রডাকশন করি। অর্থনৈতিক ঝামেলা তৈরি হলেও আমি কখনো ছবিটির ওপর তার প্রভাব পড়তে দিইনি। দর্শক ছবিটি দেখলে সেটা বেশ ভালো করে বুঝতে পারবে। ’

ছবির গল্প এক সার্কাস দলের মালিক, প্রধান নারী শিল্পী বিউটি ও পুরো দল নিয়ে। জয়া আহসান ছাড়াও ‘বিউটি সার্কাস’ ছবিতে আরো অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, গাজী রাকায়েত, শতাব্দী ওয়াদুদ, এ বি এম সুমন প্রমুখ।

 



সাতদিনের সেরা