kalerkantho

বৃহস্পতিবার । ৩০ জুন ২০২২ । ১৬ আষাঢ় ১৪২৯ । ২৯ জিলকদ ১৪৪৩

ক্যাট কি মা হতে চলেছেন?

রংবেরং ডেস্ক   

১৩ এপ্রিল, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ক্যাট কি মা হতে চলেছেন?

ক্যাটরিনা কাইফ

জনসমক্ষে ঢিলেঢালা পোশাক পরার স্বাধীনতা অনেক আগেই হারিয়েছেন হলি-বলি নায়িকারা। একটু ঢিলেঢালা পোশাক পরে বেরোলেই রেহাই নেই, সঙ্গে সঙ্গে ‘গুজব’ ডালপালা মেলতে শুরু করে। নায়িকা কি তবে মা হতে চলেছেন? অতীতে মাধুরী দীক্ষিত, ঐশ্বরিয়া রাই, আনুশকা শর্মা, সোনম কাপুরের মতো অনেক বলিউড নায়িকাই এমন অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন। বেশির ভাগ গুজবই পরে ‘সত্য’ হয়েছে।

বিজ্ঞাপন

সোনম কাপুরের মতো ব্যতিক্রমও আছেন। মা হওয়ার গুজব নস্যাৎ করে দিয়েছিলেন সোনম। যদিও পরের বছর অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিজেই দিয়েছেন অনিলকন্যা। এবার সেই প্রশ্নের মুখোমুখি হলেন ক্যাটরিনা কাইফ। ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ দম্পত্তি কি এবার দুই থেকে তিন হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন?

ঘটনা সোমবারের। সেদিন মুম্বাই বিমানবন্দরে গোলাপি রঙের ঢিলেঢালা পোশাকে দেখা গেল ক্যাটকে। যথারীতি হুমড়ি খেয়ে পড়ে ছবি ও ভিডিও ধারণ করলেন ফটোসাংবাদিকরা। সেখানকার একটি ভিডিও থেকে ঘটনার সূত্রপাত। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি প্রকাশ পেতে না পেতেই ক্যাট ভক্তদের কৌতূহল পৌঁছে চরমে। সবার একই প্রশ্ন, ‘ক্যাট কি মা হতে চলেছেন? নইলে এমন ঢিলেঢালা কুর্তি পরেছেন কেন?’ অনেকে শুধু নির্দোষ প্রশ্ন করলেও কেউ কেউ আবার নিশ্চিত ধরে নিয়েছেন, ভিকির সন্তানের মা হতে চলেছেন ‘রাজনীতি’ অভিনেত্রী। ভক্তদের এসব প্রশ্নাবলির উত্তর দেননি ‘ভিক্যাট’। সোনম কাপুর নিজের ঋতুচক্রের প্রতীকী ছবি দিয়ে মা হওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন গত বছর। এবার ক্যাটরিনার পালা। কী উত্তর আসে নায়িকার তরফ থেকে, সেটাই এখন দেখার বিষয়।



সাতদিনের সেরা