kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

মৌনি-সুরজের বিয়ে

রংবেরং ডেস্ক   

২৮ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মৌনি-সুরজের বিয়ে

মৌনিকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন সুরজ

ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন বাঙালি অভিনেত্রী মৌনি রায়। গতকাল ভারতের গোয়ার হিলটন হোটেলে হয় বিয়ের আনুষ্ঠানিকতা। এর আগে বুধবার হয় গায়ে হলুদ। মৌনি বাঙালি, অন্যদিকে  দক্ষিণ ভারতের ছেলে সুরজ।

বিজ্ঞাপন

দুই পরিবারের নিয়ম মেনে সকালে মলায়লি ও বিকেলে বাঙালি রীতিতে হয় বিয়ে। কভিড সতর্কতায় দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজন ছাড়া বিয়েতে খুব বেশি অতিথি ছিলেন না। বিয়ের কয়েক ঘণ্টা পর ইনস্টাগ্রামে সিঁদুর পরার ছবি দিয়ে মৌনি লিখেছেন, ‘হাতে হাত, পরিবার ও বন্ধুদের আশীর্বাদ নিয়ে আমরা এখন বিবাহিত! সবার ভালোবাসা ও আশীর্বাদ চাই। ’

পশ্চিম বাংলার কোচবিহারের মেয়ে মৌনি বিয়েতে পরেছিলেন লাল বেনারসি। মাথায়, গলায়, হাতে ছিল গয়না। সুরজ পরেছিলেন ঘিয়ে রঙা শেরওয়ানি, সাদা মুণ্ড। সাদা চাদোয়া এবং সাদা ফুল দিয়ে সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপ। এর আগে গতকাল সকালে প্রথমবারের মতো সুরজের সঙ্গে ছবি পোস্ট করেন মৌনি। অনেক দিন থেকে বিয়ের গুঞ্জন চললেও ২৪ জানুয়ারি অভিনেত্রী নিজে প্রথমবারের মতো খবরটি নিশ্চিত করেন। তাঁর বিয়েতে করণ জোহরসহ বড় বড় বলিউড তারকার হাজির থাকার কথা ছিল। কিন্তু কভিড সতর্কতায় অনুষ্ঠান সীমিত করায় কে কে হাজির হন জানা যায়নি। তবে মৌনির ‘নাগিন’ সহকর্মী অর্জুন বিজলানীকে বিয়ের আসরে দেখা গেছে।

ছোট পর্দায় ‘নাগিন’ সিরিয়াল দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া মৌনির চলচ্চিত্রে অভিষেক হয় অক্ষয় কুমারের বিপরীতে ‘গোল্ড’ ছবি দিয়ে। এরপর ‘মেড ইন চায়না’, ‘লন্ডন কনফিডেনশিয়াল’সহ বেশ কয়েকটি কাজ করেছেন তিনি। এ বছর অয়ন মুখোপাধ্যায়ের বহুল আলোচিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে মৌনিকে। অন্যদিকে সুরজ দুবাইভিত্তিক ব্যবসায়ী। সংযু্ক্ত আরব আমিরাতের একটি ব্যাংকেও তিনি চাকরি করেন বলে জানা গেছে।

 

সূত্র : হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা