kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

মুদ্রার উল্টো পিঠও দেখলেন রাশমিকা

রংবেরং ডেস্ক   

২৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মুদ্রার উল্টো পিঠও দেখলেন রাশমিকা

রাশমিকা মানদানা

 ‘পুষ্পা—দ্য রাইজ’-এর হিন্দি সংস্করণ মুক্তির পর পুরো ভারতেই ছড়িয়ে পড়েছে রাশমিকা মানদানার জনপ্রিয়তা। এই ছবির সাফল্যে ভর করে বাড়িয়েছেন পারিশ্রমিকও। তবে ব্যাপক জনপ্রিয়তা উপভোগের মধ্যেই মুদ্রার উল্টো পিঠও দেখলেন অভিনেত্রী। পথশিশুদের সঙ্গে তাঁর একটি ভিডিও ভাইরাল হওয়ার পরই বিতর্কের শুরু।

বিজ্ঞাপন

ভিডিওতে দেখা যায়, ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে নিজের গাড়িতে ওঠার সময় এক পথশিশু রাশমিকার কাছে সাহায্য চায়। ‘এখন দেওয়ার মতো কিছু নেই’ বলে এগিয়ে যেতে থাকেন অভিনেত্রী। কিন্তু নাছোড়বান্দা শিশুটি পিছু নেয়। তার সঙ্গে যোগ হয় আরেক শিশু। রাশমিকা গাড়িতে ওঠার পরও তারা বারবার কিছু দেওয়ার জন্য অনুরোধ জানাতে থাকে। কিন্তু রাশমিকা তাতে কর্ণপাত করেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও পোস্ট কারার পরই ছড়িয়ে পড়ে। ব্যাপকভাবে শুরু হয় রাশমিকার সমালোচনা। অনেকেই তাঁকে ‘নিষ্ঠুর’ বলে অভিহিত করেন। কেউ লিখেছেন, শিশুদের সঙ্গে এমন আচরণ খুবই দুঃখজনক। তবে তাঁকে নিয়ে নানা সমালোচনা হলেও রাশমিকা এখনো মুখ খোলেননি।

দক্ষিণ ভারতের নতুন বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে রাশমিকার। সঙ্গে অভিষেক হবে বলিউড ছবিতেও। ‘গুডবাই’ ও ‘মিশন মজনু’ ছবিতে দেখা যাবে তাঁকে। দুই ছবিতে তাঁর সহকর্মী যথাক্রমে অমিতাভ বচ্চন ও সিদ্ধার্থ মালহোত্রা।

সূত্র : ডিএনএ



সাতদিনের সেরা