kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

আরো খবর

২৬ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আরো খবর

আনুশকা শর্মা

♦ ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গে ৪০০ কোটি রুপির চুক্তি করেছে আনুশকা শর্মার প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। চুক্তির আওতায় আগামী দেড় বছরে নেটফ্লিক্সের জন্য আটটি সিনেমা ও কয়েকটি সিরিজ নির্মাণ করবে।

♦ ভারতের নানা প্রান্তে ছড়িয়ে থাকা অনুকরণীয় নারীদের সম্পর্কে মানুষকে জানাতে ‘লিমিটলেস’ নামে নতুন প্ল্যাটফর্ম চালু করেছেন অভিনেত্রী মানুষী ছিল্লার।

♦ অশ্লীলতার মামলা থেকে দায়মুক্তি পেলেন শিল্পা শেঠি।

বিজ্ঞাপন

২০০৭ সালে রাজস্থানে এক অনুষ্ঠানে শিল্পা শেঠি ও রিচার্ড গিয়ারকে প্রকাশ্যে চুম্বনরত অবস্থায় দেখে এক নাগরিক অশ্লীলতার মামলা করেন। এক যুগেরও বেশি সময় পর সেই মামলা থেকে মুক্তি পেলেন শিল্পা। আদালত রায় দিয়েছেন, ওই ঘটনায় শিল্পার কিছু করার ছিল না।

♦ বিজয় দেবারকণ্ডা ও অনন্যা পাণ্ডের ‘লিগার’ ছবির আইটেম গানে দেখা যেতে পারে সামান্থা রুথ প্রভুকে। সম্প্রতি ‘পুষ্পা—দ্য রাইজ’-এ আইটেম গান করে ব্যাপক প্রশংসিত হন সামান্থা।

♦ ২৭ জানুয়ারি বিয়ে করছেন নিশ্চিত করলেন মৌনি রায়। আগে দীর্ঘদিনের প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গে তাঁর বিয়ের খবর ছাপা হলেও অভিনেত্রীর কোনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি।

♦ শহিদ কাপুর অভিনীত ‘জার্সি’ ছবিটি ১৮ বা ২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে পারে। কভিড সংক্রমণ বাড়ায় ডিসেম্বরে বড়দিনের উৎসবে ছবিটির মুক্তি স্থগিত করা হয়।

♦ ‘রেড ওয়ান’ ছবিতে একসঙ্গে দেখা যাবে ডোয়াইন জনসন ও ক্রিস ইভান্সকে। অ্যাকশন-কমেডি ছবিটির পরিচালক জ্যাক কাসডান।

♦ সাবেক প্রেমিক ম্যারিলিন ম্যানসনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ অভিনেত্রী ইভান র‌্যাচেল উডের। নতুন এক তথ্যচিত্রে ‘ওয়েস্টল্যান্ড’ অভিনেত্রীর অভিযোগ, ২০০৭ সালে ‘হার্ট-শেপড গ্লাসেস’ গানের ভিডিও শুটিংয়ের সময় ক্যামেরার সামনেই তাঁকে ধর্ষণের চেষ্টা করেন ম্যানসন।



সাতদিনের সেরা