kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

আরমাসকে না পেয়ে ভক্তদের মামলা

রংবেরং ডেস্ক   

২৪ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আরমাসকে না পেয়ে ভক্তদের মামলা

আনা ডে আরমাস

মামলা হয়েছে হলিউডের নামি প্রযোজনা প্রতিষ্ঠান ইউনিভার্সাল পিকচার্সের বিরুদ্ধে। করেছেন জনপ্রিয় কিউবান অভিনেত্রী আনা ডে আরমাসের দুই ভক্ত। ঘটনাটা বেশ মজার। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল মিউজিক্যাল কমেডি ছবি ‘ইয়েসটারডে’।

বিজ্ঞাপন

সম্প্রতি স্ট্রিমিং সার্ভিস অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ছবিটি। ছবির ট্রেলারে প্রিয় তারকা আনা ডে আরমাসের উপস্থিতি দেখে প্রায় চার ডলার মূল্য চুকিয়ে অ্যামাজনে ছবিটি দেখেন অভিনেত্রীর দুই পাঁড় ভক্ত কনর উলফি ও পিটার মাইকেল রোজা। কিন্তু পুরো ছবি দেখার পর সেখানে একটি দৃশ্যেও আরমাসকে খুঁজে পাননি তাঁরা। ফল, অন্তত ৫০ লাখ ডলার ক্ষতিপূরণ চেয়ে ছবির পরিবেশক ইউনিভার্সালের বিরুদ্ধে মামলা ঠুকেছেন দুই ভক্ত। মামলার আরজিতে বলা হয়েছে, ‘গ্রাহকদের জন্য নির্মিত ছবির ট্রেলারে আনা ডে আরমাসের উপস্থিতির নিশ্চয়তা দেওয়া হলেও ছবিতে অভিনেত্রীকে দেখা যায়নি। ফলে গ্রাহকরা মূল্য পরিশোধ করেও তাঁদের কাঙ্ক্ষিত বিনোদন পাননি। ’

কিন্তু ট্রেলারে আরমাসকে দেখা গেলেও মূল ছবিতে তিনি কেন ছিলেন না? জানা গেছে, ছবিতে রোক্সানে চরিত্রে সত্যিই অভিনয় করেছিলেন আরমাস। কিন্তু অ্যামাজন প্রাইমে মুক্তি পাওয়া সংস্করণে তাঁর চরিত্রটি সম্পাদনা করে বাদ দেওয়া হয়, তবে ট্রেলারে ঠিকই রয়ে যান আরমাস। মামলা প্রসঙ্গে ইউনিভার্সাল মন্তব্য করতে রাজি হয়নি। তাকে নিয়ে এত কাণ্ড ঘটে গেলেও চুপ রয়েছেন আনা ডে আরমাসও।

সূত্র : ভ্যারাইটি



সাতদিনের সেরা