kalerkantho

বুধবার ।  ২৫ মে ২০২২ । ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৩ শাওয়াল ১৪৪৩  

ওটিটির জন্য পাঁচ ছবি

ফের শোবিজে কভিডের চোখ-রাঙানি। প্রেক্ষাগৃহে মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলো স্থগিত হচ্ছে একের পর এক। গেল দুই বছরের মতো ২০২২ সালেও অনেক ছবি হলের বদলে ওটিটিতে মুক্তি পাবে। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও মনে করা হচ্ছে, বলিউডের এই পাঁচ ছবি শিগগিরই স্ট্রিমিং সাইটে চলে আসবে

১৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ওটিটির জন্য পাঁচ ছবি

‘ভুল ভুলাইয়া ২’ ছবির একটি দৃশ্যে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানি

বাধাই দো

২০১৮ সালে অল্প বাজেটের ছবি ‘বাধাই হো’ মুক্তির পর ব্যাপক হিট হয়, প্রশংসা পায় সমালোচকদের। তিন বছর পর এবার মুক্তির জন্য তৈরি ছবিটির সিক্যুয়াল ‘বাধাই দো’। প্রথম কিস্তিতে আয়ুষ্মান খুরানা ও সানিয়া মালহোত্রা অভিনয় করলেও এবার দেখা যাবে রাজকুমার রাও ও ভূমি পেদনেকরকে। গেল বছর ভারতে দ্বিতীয় লকডাউন উঠে যাওয়ার পরই ছবিটির শুটিং হয়।

বিজ্ঞাপন

বছরের প্রথম ভাগেই ছবিটি মুক্তি পাবে।

গুডবাই

এই ছবি দিয়েই হিন্দিতে অভিষেক হবে দক্ষিণ ভারতের আলোচিত অভিনেত্রী রাশমিকা মান্দানার। ছবিতে আরো আছেন অমিতাভ বচ্চন, নীনা গুপ্তা। ওটিটির কথা ভেবে ছবিটি তৈরি করেছেন পরিচালক বিকাশ বেহল। বেশ কয়েকটি স্ট্রিমিং সাইটের সঙ্গে আলোচনা চলছে। কিছুদিন আগে ‘পুষ্পা’র প্রচারণার সময় ছবিটি সম্পর্কে অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল। ‘অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা,’ এর বাইরে তখন কিছুই বলতে চাননি রাশমিকা।

 

রানওয়ে ৩৪

অমিতাভ বচ্চন, অজয় দেবগণ, রাকুলপ্রীত সিং অভিনীত ছবিটির প্রাথমিক নাম ছিল ‘মে ডে’, পরে নাম বদলে হয়েছে ‘রানওয়ে ৩৪’। থ্রিলারটি এপ্রিলে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা। বিভিন্ন সূত্রে জানা গেছে, দ্রুতই ওটিটিতে ছবিটি বিক্রি করতে চলেছেন প্রযোজক। কারণ এপ্রিলে কভিড পরিস্থিতি স্বাভাবিক হলেও তখন বড় ছবিগুলো মুক্তির লাইন পড়বে। তাই আগেভাবেই ওটিটিতে মুক্তি দিয়ে ন্যূনতম আয় নিশ্চিত করতে চাইছেন প্রযোজক।

 

ভুল ভুলাইয়া ২

গেল বছরই মুক্তি পাওয়ার কথা ছিল ‘ভুল ভুলাইয়া ২’-এর। কিন্তু ২০২০ সালে লকডাউনের কারণে শুটিংই হতে পারেনি। ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়ালে অবশ্য নেই আগের কিস্তির অক্ষয় কুমার, বিদ্যা বালান। এবারের কিস্তিতে প্রধান চরিত্রে দেখা যাবে কার্তিক আরিয়ান ও কিয়ারা আদভানিকে। বারবার মুক্তির তারিখ পেছানোয় ত্যক্ত-বিরক্ত প্রযোজক চাইছেন যত দ্রুত সম্ভব ওটিটিতে মুক্তি দিতে।

 

পিপ্পা

বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম জায়গা নিয়ে আছে গরিবপুরের যুদ্ধ। ১৯৭১ সালের নভেম্বরে খুলনার চৌগাছার গরিবপুরে মুক্তিবাহিনী ও পাকিস্তানি বাহিনীর তুমুল যুদ্ধ হয়। এই যুদ্ধ দিয়েই প্রথমবারের মতো ভারত-পাকিস্তান যুদ্ধ শুরু হয়। এই যুদ্ধে অংশ নেওয়া ভারতীয় সৈনিক ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতা। তাঁর ভূমিকা নিয়েই বলিউড ছবি ‘পিপ্পা’। রাজা মেনন পরিচালিত ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঈষান খাট্টার। এ ছাড়া আছেন ম্রুনাল ঠাকুর, সোনি রাজদান। এটিও ওটিটিতে মুক্তি পাবে।

 

সূত্র : হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা