kalerkantho

মঙ্গলবার ।  ২৪ মে ২০২২ । ১০ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২২ শাওয়াল ১৪৪৩  

শাকিবের অপেক্ষায় বুবলী

রংবেরং প্রতিবেদক   

১৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



শাকিবের অপেক্ষায় বুবলী

শবনম বুবলী

শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন শবনম বুবলী। এরপর দুজন জুটি বেঁধে ‘আমি নেতা হবো’, ‘অহংকার’, ‘ক্যাপ্টেন খান’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘বীর’ করেছেন।

মাঝখানে নিরব, রোশান, সিয়ামের সঙ্গে ছবি করলেও শাকিবের সঙ্গে দেখা যায়নি। পরে তপু খানের ‘লিডার—আমিই বাংলাদেশ’ ছবিতে ফেরেন দুজন।

বিজ্ঞাপন

এরই মধ্যে ৯০ শতাংশ শুটিংও শেষ হয়েছে। দুটি গানের জন্য আটকে আছে ছবিটি। গান দুটির জন্য বুবলীর কাছ থেকে কয়েকবার শিডিউল নিয়েও কাজে লাগাতে পারেননি পরিচালক তপু খান। তিনি বলেন, ‘কেন জানি ব্যাটে-বলে মিলছে না। বুবলীর কাছে যখনই শিডিউল চেয়েছি তখনই পেয়েছি। শাকিব খানও গত বছর শিডিউল দিয়েছিলেন, কিন্তু আমি শুটিং করতে পারিনি। এখন অপেক্ষায় আছি শাকিব ভাইয়ের দেশে ফেরা পর্যন্ত। জানি না কবে ছবিটি শেষ করতে পারব। প্রযোজকের হাতে ছবিটি বুঝিয়ে দিতে পারলেই তবে মুক্তি। ’

এদিকে বুবলীও জানান একই ধরনের কথা। তিনি বলেন, “আমি গান দুটির শুটিংয়ের জন্য চারবার শিডিউল দিয়েছি। অন্য ছবির শিডিউল থেকে কাটছাঁট করেও সময় দিয়েছি। কিন্তু কোনোবারই শুটিং হয়নি। শাকিব খান দেশে কবে ফিরবেন জানি না। আমি যখন আমেরিকায় গিয়েছিলাম তখন একবার কথা হয়েছিল। জানিয়েছিলেন, দেশে ফিরেই ছবিটির কাজ শেষ করবেন। কিন্তু কবে ফিরবেন সেটা বলেননি। এদিকে আমি নতুন কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছি। সেগুলোর টানা শুটিং। হুট করে শিডিউল চাইলে তো দিতে পারব না। খোলামেলা বলতে গেলে ‘লিডার’-এর গান নিয়ে আমি নিজেও খানিকটা অনিশ্চয়তায় আছি। ছবিতে গান তিনটি। এর মধ্যে শাকিব খানের একক গান একটি। বাকি দুটি আমার সঙ্গে। বাণিজ্যিক ছবিতে নায়ক-নায়িকার গান না থাকলে ছবিই তো অসম্পূর্ণ থেকে যায়। জানি না কবে গানের শুটিং হবে। ”



সাতদিনের সেরা