kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

শুরু হলো ভিকি-ক্যাটের বিয়ের প্রস্তুতি

রংবেরং ডেস্ক   

৮ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ৪ মিনিটে



শুরু হলো ভিকি-ক্যাটের বিয়ের প্রস্তুতি

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

ভারতীয় পত্র-পত্রিকা আগেই জানিয়েছে, ৯ ডিসেম্বর বিয়ে করবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। গতকাল সংগীত দিয়ে শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। আজ হবে মেহেন্দি। বিয়ে নিয়ে দুই তারকা মুখে কুলুপ এঁটেছেন, কিন্তু আয়োজনের প্রায় সবই উঠে এসেছে বিভিন্ন গণমাধ্যমে।

বিজ্ঞাপন

৬ ডিসেম্বরই বর-কনে পৌঁছে গেছেন বিয়ের ভেন্যু রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলে।

‘ভিক্যাট’-এর বিয়েতে আমন্ত্রিত হয়েছেন ১২০ জন। এর মধ্যে শাহরুখ খান, আনুশকা শর্মা থেকে আছে সালমান খানের পুরো পরিবার। তবে সালমান আগেই জানিয়ে দিয়েছেন, সাবেক প্রেমিকার বিয়েতে তিনি যাবেন না। গতকালই তিনি একটি শোতে পারফরম করতে সৌদি আরবে পৌঁছেছেন। বলিউড সহকর্মী ছাড়া ক্রিকেটার শচীন টেন্ডুলকারসহ সামাজের নানা ক্ষেত্রের খ্যাতিমানরা দাওয়াত পেয়েছেন বলে খবর। পরিচালক কবীর খান ও অভিনেত্রী নেহা ধুপিয়া মঙ্গলবার রাজস্থান বিমানবন্দরে ক্যামেরাবন্দি হন, বিয়েতে দাওয়াত পেয়েছেন তাঁরাও। আমন্ত্রিত সবাইকে দুই ডোজ কভিড টিকা নেওয়া থাকতে হবে, অনুষ্ঠানে যাওয়ার আগে থাকতে হবে কভিড নেগেটিভ রিপোর্টও।

ক্যাটরিনা ও ভিকির সংগীত, মেহেন্দি ও বিয়ের পোশাক নকশা করছেন সব্যসাচী মুখোপাধ্যায়, মনীশ মালহোত্রাসহ ভারত ও ভারতের বাইরের ডিজাইনাররা। বিয়ের দিন পেস্টাল গ্রিন লেহেঙ্গা পরার কথা অভিনেত্রীর, ভিকি পরবেন রাজস্থানী ঐতিহ্যের পোশাক। দুই তারকার বিয়ের নৃত্য কোরিওগ্রাফ করবেন করণ জোহর ও ফারাহ খান। সংগীতানুষ্ঠানে বলিউড অভিনেতা-অভিনেত্রীরা পারফরম করবেন, নাচবেন ভিকি-ক্যাটও। ‘কালা চশমা,’ ‘নাচ দে নে সারি’ গানের তালে নাচবেন দুজন। তবে ক্যাটের নির্দেশ, বিয়ের আসরে যেন কোনোভাবেই সাবেক প্রেমিক রণবির কাপুরের গান বাজানো না হয়।

জানা গেছে, রাজপুতদের কায়দায় ঘোড়ায় চড়ে বিয়ের আসরে এন্ট্রি নেবেন অভিনেতা। তাঁদের বিয়ের ভেন্যু সিক্স সেন্সেস ফোর্ট হোটেল আসলে চতুর্দশ শতকে তৈরি দুর্গ, যা এখন ব্যবহৃত হচ্ছে বিলাসবহুল হোটেল হিসেবে। দুর্গের ভেতরে দুটি প্রাসাদ ও দুটি মন্দির আছে। বিয়ে উপলক্ষে ৬ থেকে ১২ ডিসেম্বর সাধারণ দর্শনার্থীদের জন্য মন্দিরের রাস্তা বন্ধ করে রাখা হয়েছে। এ নিয়ে ক্ষুব্ধ এক আইনজীবী নেত্রবিন্দু সিং জাদাউন ভিকি ও ক্যাটের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা ঠুকে দিয়েছেন।

সালমান অবশ্য অনুষ্ঠানে না থেকেও যেন আছেন। কারণ, বিয়ে অনুষ্ঠানের পুরো নিরাপত্তার দায়িত্বে আছেন অভিনেতার কম্পানির নিরাপত্তারক্ষীরা। বিয়ে অনুষ্ঠানের নিরাপত্তা নিয়ে ব্যাপক কড়াকড়ির কারণ খুঁজতে গিয়ে অর্থ-যোগ আবিষ্কার করেছে ভারতীয় গণমাধ্যমগুলো। তাদের দাবি, নিজেদের বিয়ের ছবি ও ভিডিও স্বত্ব একটি ওটিটি প্ল্যাটফর্মকে ১০০ কোটি রুপিতে বিক্রি করেছেন ভিকি ও ক্যাট। যে কারণে আমন্ত্রিত অতিথিদেরও বিয়ের অনুষ্ঠানে ছবি তোলা, এমনকি মোবাইল ফোন ব্যবহারেও কঠোর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

বিয়ের ১৫ দিন আগে থেকেই ক্যাট ও ভিকিকে নিয়মিত জিমনেসিয়ামে দেখা গেছে। ক্যাটরিনা এক সপ্তাহে কয়েকবার গেছেন ডাক্তারখানায়ও। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বিয়ের অনুষ্ঠানে ফিট দেখাতেই জিম ও ডাক্তারের কাছে ছুটছেন তিনি। এ ছাড়া চেহারা টানটান রাখতে কয়েক সপ্তাহ ধরেই কার্বোহাইড্রেটবিহীন খাবার খাচ্ছেন। বিয়ের মূল অনুষ্ঠানে অবশ্য খাবার নিয়ে এলাহী আয়োজন রাখা হয়েছে। কর্ণাটক থেকে তাজা অর্গানিক সবজি আনা হয়েছে। ভিকি যেহেতু পাঞ্জবি, বিশেষভাবে তাই খাওয়ার মেন্যুতে পাঞ্জাবি খাবারের আধিক্যই থাকছে। ক্যাটরিনা যোগ করেছেন নানা ধরনের আইসক্রিম ও মিষ্টি। অনুষ্ঠানের জন্য থাইল্যান্ড থেকে আনা হয়েছে মাশরুম, নেদারল্যান্ডস থেকে তাজা ফল, ফিলিপাইন থেকে আনা অ্যাভাকাডো দিয়ে স্পেশাল সালাদ তৈরি হবে। এ ছাড়া মেন্যুতে থাকছে পেরি পেরি পনির, স্পিনাচ কর্ন, ব্রোকোলি সালাদ, টফু সালাদ ইত্যাদি। মেন্যুতে রাজস্থানের ছোঁয়া দিতে যোগ হয়েছে ডাল বাটি চুরমা, মিষ্টি। অন্যান্য আকর্ষণের মধ্যে আছে ছোটে ভাটুরে, চিকেন মাসালা ও লাচ্ছি।

২০১৯ সালে করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ প্রথম ভিকির সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন ক্যাট।   কিছুদিন পর এক পুরস্কার অনুষ্ঠান উপস্থাপনা করার সময় মঞ্চে ক্যাটকে ডেকে মজা করে প্রেম নিবেদন করেন ভিকি। এর কিছুদিন পর ক্যাটরিনার ইনস্টাগ্রামে অভিনেত্রীর সঙ্গে আবিষ্কৃত হয় ভিকির ছবি। তাঁদের প্রেমের গুঞ্জন ডালপালা মেলে। তবে তাঁদের নিয়ে যত গুঞ্জনই থাকুক কেউ প্রেমের কথা স্বীকার করেননি। সম্ভবতই দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের মতো তাঁরাও একেবারেই বিয়ের ঘোষণা দিয়েই সেটা করবেন।

  সূত্র : টাইমস অব ইন্ডিয়া, বলিউড হাঙ্গামা



সাতদিনের সেরা