kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

আরো সাহসী হবেন কৃতি

রংবেরং ডেস্ক   

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আরো সাহসী হবেন কৃতি

কৃতি শ্যানন

এ বছর মুক্তি পাওয়া ‘মিমি’তে মায়ের চরিত্রে অভিনয় করেন কৃতি শ্যানন। ছবির অনেকটা জুড়ে তাঁকে বেবি বাম্প নিয়ে অভিনয় করতে দেখা গেছে। ক্যারিয়ারের শুরুর দিকেই এমন চরিত্রে অভিনয় করতে অনেকেই নিষেধ করেছিলেন, তবে অভিনেত্রী শোনেননি। ‘মিমি’ ব্যাপক প্রশংসিত হওয়ার পর কৃতির সাহস আরো বেড়েছে।

বিজ্ঞাপন

“বলতে দ্বিধা নেই, ‘মিমি’ করার আগে নার্ভাস ছিলাম। নিরীক্ষাধর্মী চরিত্র বলেই নয়, ছবির প্রতিটি ফ্রেমে আমি আছি—এটা নিয়েও চিন্তায় ছিলাম। আমি যদি ব্যর্থ হই, তবে পুরো ছবিই ব্যর্থ হবে। এ ছাড়া ছবির দ্বিতীয় ভাগে অনেক আবেগী দৃশ্য আছে, সেগুলো ঠিকঠাক ফুটিয়ে তুলতে পারব কি না তা নিয়েও ভাবনা ছিল। শেষ পর্যন্ত সব ভালোভাবে করতে পেরেছি, এটা আমাকে অনেক সাহসী করেছে। সামনে আরো নিরীক্ষাধর্মী, ঝুঁকিপূর্ণ কাজ দর্শকদের উপহার দিতে চাই, যেখানে নানা রঙে আমাকে দেখা যাবে,” বলেন অভিনেত্রী।

‘মিমি’ নিয়ে আলাপে কৃতি আরো বলেন, অভিনয় ক্যারিয়ারে ভালো করতে না পারলে বিকল্প চিন্তা করে রেখেছিলেন, ‘ইঞ্জিনিয়ারিং ডিগ্রি শেষ করার পর মা-বাবা চাইতেন ভালো চাকরি করি। তবে অভিনয়ে ক্যারিয়ার গড়ার স্বপ্নের পেছনে ছুটতেও বাধা দেননি। বলেছিলেন জিম্যাট পরীক্ষা দিতে, অভিনয়ে ব্যর্থ হলেও যাতে অন্য কিছু করতে পারি। জিম্যাটের কথা বলার কারণ, এই পরীক্ষার ফল পাঁচ বছর পর্যন্ত গ্রহণ করা হয়। আমি জিম্যাট দিয়েছিলাম। ’

সূত্র : টাইমস অব ইন্ডিয়া



সাতদিনের সেরা