kalerkantho

বুধবার । ১২ মাঘ ১৪২৮। ২৬ জানুয়ারি ২০২২। ২২ জমাদিউস সানি ১৪৪৩

ওয়েবে মম-সোহেল জুটি

রংবেরং প্রতিবেদক   

৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ওয়েবে মম-সোহেল জুটি

কৌশিক শংকর দাসের সঙ্গে সোহেল মণ্ডল ও জাকিয়া বারী মম ছবি : সংগৃহীত

‘তাকদীর’, ‘ঊনলৌকিক’-এর পর এ সপ্তাহে হইচই-তে মুক্তি পেয়েছে সোহেল মণ্ডল অভিনীত ‘বলি’। এ সময়েই নতুন আরেকটি খবর দিলেন নাটকের দল ‘প্রাচ্যনাট’-এর এই সদস্য। ওয়েবে তুমুল প্রশংসিত অভিনেতা প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মমর সঙ্গে। কৌশিক শংকর দাসের নাম ঠিক না হওয়া ছয় পর্বের ওয়েব সিরিজে অভিনয় করবেন দুজন।

বিজ্ঞাপন

এই সিরিজের মাধ্যমে ওটিটিতে অভিষেক হবে প্রেমের নাটক বানিয়ে টিভিতে পরিচিতি পাওয়া পরিচালক কৌশিকের। ‘পাঞ্চ’ নামের একটি চলচ্চিত্রও নির্মাণ করছেন তিনি। সেটির শুটিং শেষ হওয়ার আগেই বিঞ্জের জন্য বানাচ্ছেন এই সিরিজ। সিরিজটির মাধ্যমে ওটিটিতে অভিষেক হবে অভিনেত্রী ত্রপা মজুমদারেরও। আরেকটি চরিত্রে অভিনয়ের কথা রয়েছে তমা মির্জার। তবে গতকাল বিকেল পর্যন্ত তমা চুক্তিবদ্ধ হননি।

চুক্তির শর্তাবলির কারণে এই সিরিজ সম্পর্কে তেমন কিছু বলতে চাননি অভিনয়শিল্পীরা। পরিচালক কৌশিক শংকর দাস বলেন, “এখনো সিরিজের নাম ঠিক না করলেও আগামীকাল [৭ নভেম্বর] থেকেই আমরা শুটিংয়ে নামছি। ১৬ ডিসেম্বরের মধ্যে শুটিং সম্পন্ন করার ইচ্ছা। এটা একটা সাইকোলজিক্যাল থ্রিলার। চরিত্রগুলো একটা অপরাধে জড়িয়ে পড়ে। চরিত্রগুলোর ভেতর-বাহির দেখানোর আপ্রাণ চেষ্টা থাকবে আমার। মজার তথ্য হলো, সিরিজের মূল চরিত্রে যাঁরা অভিনয় করছেন তাঁরা আগে কখনো একে-অন্যের সঙ্গে অভিনয় করেননি। ছয় পর্বের সিরিজটি লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’-এর অন্যতম চিত্রনাট্যকার হাসনাত বিন মতিন। ”



সাতদিনের সেরা