kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

অস্বস্তিতে জ্যাকলিন

রংবেরং ডেস্ক   

২৮ নভেম্বর, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অস্বস্তিতে জ্যাকলিন

জ্যাকলিন ফার্নান্দেজ

অক্টোবরেই ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) কার্যালয়ে ডাক পড়েছিল জ্যাকলিন ফার্নান্দেজের। কয়েক হাজার কোটি রুপি তছরুপের মামলার মূল অভিযুক্ত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে যোগাযোগ থাকায় প্রায় সাত ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল অভিনেত্রীকে। অভিযুক্ত প্রতারকের সঙ্গে কোনো সম্পর্ক নেই, সে সময় মিডিয়ায় এমন কথাই বলেছিলেন শ্রীলঙ্কান বংশোদ্ভূত জ্যাকলিন। এরপর বিষয়টি নিয়ে আর তেমন মাতামাতি হয়নি।

বিজ্ঞাপন

কিন্তু এবার বিপাকেই পড়লেন জ্যাকলিন। কারণ জ্যাকলিনের সঙ্গে চন্দ্রশেখরের মোবাইলে তোলা একটি সেলফি অন্তর্জালে ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে—হাতে আইফোন, আয়নার সামনে দাঁড়িয়ে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজের গালে চুমু খাচ্ছেন চন্দ্রশেখর।

ইন্ডিয়া টুডের দাবি, এ বছরের জুন-জুলাইয়ের দিকে তোলা ছবিটি। সে সময় জামিনে ছিলেন চন্দ্রশেখর। তাঁর সঙ্গে চেন্নাইয়ে অন্তত চারবার দেখা করেছিলেন জ্যাকলিন। ইডির দাবি, জ্যাকলিনের জন্য এই প্রতারক প্রাইভেট জেটের ব্যবস্থাও করেছিলেন।

এর আগে অভিযুক্ত চন্দ্রশেখরের আইনজীবী অনন্ত মালিক অবশ্য দাবি করেছিলেন, জ্যাকলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিবাহিত চন্দ্রশেখরের। যদিও জ্যাকলিনের মুখপাত্র বারবার জানিয়েছেন, তদন্তকারীদের সঙ্গে সব রকম সহযোগিতা করছেন জ্যাকলিন। তিনি এই মামলায় অভিযুক্ত নন। জ্যাকলিনের সঙ্গে অভিযুক্তের ব্যক্তিগত সম্পর্কের খবর ভিত্তিহীন। তবে এই ছবি ভাইরাল হওয়ার পর বেশ অস্বস্তিতে পড়েছেন ‘রয়’ অভিনেত্রী। এ বিষয়ে এখনো তাঁর কোনো বক্তব্য পাওয়া যায়নি।



সাতদিনের সেরা